কুকুর সেজে মাসে কোটি টাকা আয়!

0

জেনা ফিলিপস। বয়স মাত্র ২১। মোটামুটি ভালো বেতনেই একটি চশমার দোকানে চাকরি করতেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে নিছক মজা করতে গিয়ে তিনি চাকরি হারিয়েছেন। যদিও চাকরি হারিয়ে বেশ খুশি জেনা ফিলিপস। কারণ এখন তার আয় মাসে এক লাখ ডলারের বেশি (৮৫ লাখ টাকা প্রায়)। কোন ধরাবাধা চাকরি না করে শুধু কুকুরের মতো বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করেই নাকি তিনি কোটি টাকার মতো আয় করছেন।

সাবসক্রাইবার ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই বছর আগে একটি অ্যাকাউন্ট খুলে মজা করেই বিভিন্ন ছবি দিতে শুরু করেন। সেখান থেকে তার কুকুরের মতো অঙ্গভঙ্গির একটি ছবি বেশ জনপ্রিয়তা পায়। এরপর থেকেই তার কুকুর সাজার প্রতি মানুষের আগ্রহ জন্ম নেয়।

এক পর্যায়ে এর জন্য তাকে বেশ ভালো অঙ্কের টাকা দিতে থাকে ওয়েবসাইটটি। এখন তো মাসে গড়ে লাখ ডলার ছাড়িয়েছে তার আয়। আর তাতেই নাকি নিজের চাকরি ছেড়ে কুকুর সাজার কাজ বেছে নিয়েছেন তিনি।

টেক্সাসের অস্টিনে বাস করা জেনা এই ধরনের কনটেন্ট পোস্ট করা প্রসঙ্গে বলেন, ছোটবেলা থেকেই আমার কুকুরের মতো হামাগুড়ি দিতে ভালো লাগতো। তাই সেখানেও সেইভাবে কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছি। কিন্তু তার মধ্যে যৌনতার কোনো সংযোগ নেই।

কয়েকটি ছবিতে দেখা গেছে, জেনা কুকুরের মতোই হাঁটুগেড়ে বসে মুখে বল ধরেছে কিংবা কুকুরের মতো অঙ্গভঙ্গি করছে। সাধারণত এই ধরনের যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করার জন্য ওয়েবসাইটের পক্ষ থেকে পয়সা দেওয়া হয় ব্যবহারকারীদের।

পূর্ণকালীন পেশা হিসেবে ‘কুকুর সাজা’র বিষয় বেছে নেওয়ার পর এখন গ্রাহকের চাহিদা অনুযায়ী অঙ্গভঙ্গি করার জন্য নিজেই নাকি আগে থেকেই একটা মূল্য নির্ধারণ করে দেন।

করোনাময় বিশ্ব : কেমন আছেন কুয়েতপ্রবাসী বাংলাদেশিরা – (পর্ব ৩)

করোনাময় বিশ্ব : কেমন আছেন কুয়েতপ্রবাসী বাংলাদেশিরা – (পর্ব ৩)১৫ জুলাই, বুধবার – কুয়েত সময় : সন্ধ্যা ৭.৩০ টা, বাংলাদেশ সময় : রাত ১০.৩০ টা সঞ্চলনায় : আ. হ জুবেদ, বিশেষ প্রতিনিধি-আকাশযাত্রা অতিথি :শরীফ মোহাম্মদ মিজান, প্রবাসী সাংবাদিক, কুয়েতমো. জালাল উদ্দিন, প্রবাসী সাংবাদিক, কুয়েতআল আমিন রানা, প্রবাসী সাংবাদিক, কুয়েতসাদেক রিপন, প্রবাসী সাংবাদিক, কুয়েত

Posted by AkashJatra on Wednesday, July 15, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...