কুকুরের সঙ্গে সেলফি, এক কামড়ে ৪০ সেলাই মুখে

0

প্রিয় কুকুরের সঙ্গে ভালবাসার ছবি তুলতে গিয়ে মহা বিপদ। এক কামড়ে ৪০টা সেলাই পড়ল তরুণীর মুখে।

জার্মান শেফার্ডের সঙ্গে সেলফি তোলা যে বড় বিপদের কারণ হতে পারে তার নজির দেখা গেল এই তরুণীর সেলফি তোলার ঘটনায়। । ছবি তোলার সময়ে সেই কুকুর কামড়ে তরুণীর মুখ ছিঁড়ে দেয়, সঙ্গে সঙ্গে রক্তবন্যা শুরু হয়। ক্ষত এতটাই গভীর ছিল যে মুখে ৪০টি সেলাই পড়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে বলা হয়, আর্জেন্টিনার বাসিন্দা ১৭ বছরের ওই তরুণীর তার এক বন্ধু পোষ্য জার্মান শেফার্ডের আঘাতের শিকার হয়। বেড়াতে গিয়ে বন্ধুর বাড়ির উঠোনে ওই কুকুরটির সঙ্গেই অনলাইনে সেলফি তুলতে চেয়েছিলেন তিনি।

প্রথমে কয়েকটি ছবি তোলার পর মূখে মুখে ভালবাসার সেলফি তুলতে গিয়ে বিপদ ডেকে আনে লোরা স্যানসোন নামের ওই তরুণী। তখন কুকুরটি তার মুখে কামড় বসিয়ে দেয়। এ ঘটনারই শুরু হয় ‘রক্তবন্যা’। ওই সময় দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ৪০টি সেলাই দিয়ে ক্ষত নিয়ন্ত্রণ করেন চিকিৎসকরা।

এক কামড়ে ৪০টা সেলাই পড়ল তরুণীর মুখে
এক কামড়ে ৪০টা সেলাই পড়ল তরুণীর মুখে

লোরা স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়,“আমি জানি না পোষ্য কুকুরটি আচমকা কেন এমন ব্যবহার করেছে। মনে হয় কুকুরটিকে জড়িয়ে ধরার কারণে ভয় পেয়ে গিয়েছিল।”

কুকুরটিকে কোনও ধরনের শাস্তি প্রদান করতে অস্বীকৃতি জানায় লোরা। জানা গিয়েছে লোরা চিকিৎসার পরে সুস্থ্য আছে।

একজন ব্যবহারকারী কুকুরটির প্রতিক্রিয়া কী কারণে ঘটেছে তার ব্যাখ্যা এবং সমস্ত পোষা প্রাণীর মালিকদের জন্য একটি অ্যালার্ম সংকেতও দিয়ে বলেন,”কোনও কুকুরকে কখনই আপনার ঘাড়ে জড়িয়ে রাখা উচিত নয় বা আপনার মুখটি এই কাছাকাছি রাখা উচিত নয়। তাদের প্রবৃত্তি আমাদের বলে যে তারা আক্রমণ করতে চলেছে। ঘাড় কুকুরের সবচেয়ে দূর্বল অংশ।”

কুকুরের সঙ্গে তোলা ছবি, কামড়ের ছবি ও মুখে সেলাই হওয়ার ছবি এর মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ছবি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে ভাইরাল হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...