কাতারে দূতাবাসের সম্মাননা পেল ১৩৭ বাংলাদেশি

0

কাতারে করোনার শুরু থেকেই কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ব্যবস্থাপনা ও তদারকিতে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কমিউনিটির ১৩৭ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ দূতাবাস।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে রাজধানী দোহায় দূতাবাস ভবনে এই উপলক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা সনদ প্রদান করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দিন, এনডিসি।

 সম্মাননা সনদ তুলে দিচ্ছেন কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দিন,এনডিসি
সম্মাননা সনদ তুলে দিচ্ছেন কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দিন,এনডিসি

এ সময় তিনি করোনা মহামারির কঠিন দুঃসময়ে বাংলাদেশ কমিউনিটির অসহায়দের জন্য মানবিক সহায়তায় কর্মসূচিতে এগিয়ে আসায় সবাইকে ধন্যবাদ জানান।
কাতার সরকার ও বিভিন্ন সংস্থার পাশাপাশি বাংলাদেশ সরকারের পাঠানো ত্রাণসামগ্রী প্রবাসীদের মাঝে বিতরণে সম্মাননা ও স্বীকৃতিস্বরূপ দূতাবাসের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

অনুষ্ঠানে বা্ংলাদেশ দূতাবাসের ডিফেন্স অ্যাটাচি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাজ্জাদ হোসেন, কাউন্সেলর (রাজনৈতিক ও অর্থনৈতিক) মো. মাহবুবুর রহমান, কাউন্সেলর (রাজনৈতিক) মোবাশ্বেরা কাদেরী, কাউন্সেলর (শ্রম) মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রথম সচিব (শ্রম) তন্ময় ইসলাম উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতারের (বিসিকিউ) সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, কাতার বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মোহাং আনোয়ারুল হাসান চট্টগ্রাম সমিতি কাতারের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদসহ আরও অনেকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন