করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য যুক্তরাষ্ট্র যুবলীগের মানবিক সহায়তা

0

করোনাভাইরাস (কোভিট-১৯) তাণ্ডবে বিপর্যস্ত যুক্তরাষ্ট্রের ক্ষতিগ্রস্ত বাংলাদেশি কমিউনিটি ও অন্যান্য সকল শ্রেণির মানুষের মাঝে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে যুক্তরাষ্ট্র যুবলীগ। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খান নিখিলের আহবানে সাড়া দিয়ে এমন উদ্যোগ সংগঠনটির।

স্থানীয় সময় বুধবার (১৬ জুন) বিকেল ৫টায় নিউইয়র্কের ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় এশিয়ান ড্রাইভিং স্কুলের সামনে আয়োজিত অনুষ্ঠানে করোনায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা দেওয়ার মধ্যে দিয়ে এই কর্মসূচির সূচনা হয়। অনুষ্ঠানে এলাকায় দুই শতাধিক মানুষের মাঝে মানবিক সহায়তার খাবার, মাস্ক ও স্যানিটাইজার বিতরন করা হয়।

কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক নুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ্ আহমদ। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম, কেন্দ্রীয় নেতা শাখাওয়াত হোসেন চঞ্চল, যুক্তরাষ্ট্র যুবলীগের সিনিয়র নেতা আবু তাহের।

কর্মসূচি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব রেজা আবদুল্লাহ স্বপনের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহ্বায়ক শেখ জামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক সেবুল মিয়া, রহিমুজ্জামান সুমন, রিন্টু লাল দাশ ও ইফজাল চৌধুরী, হেলিম উদ্দীন, কমিউনিটি ব্যক্তিত্ব আবদুস শহীদ, শাহাদত হোসেন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হেসেন, মনিরুল আলম দিপু, যুবলীগ নেতা মোশাহিদ চৌধুরি, সাদিকুর রহমান, সেলিম রেজা, রবিউল ইসলাম কমিশনার, হুমায়ুন কবির, আজাদুল কবির, আল মামুন সরকার, শাহিন কামালি, কারিমুল মওলা দুলাল, মোর্শেদ আলম, শিপু চৌধুরী, শোয়েব আহমেদ, আল আমিন, মিজান চৌধুরী, মাহমুদুর রহমান, খোরশেদ আলম, তৌফিক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী বাংলাদেশি বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ যুক্তরাষ্ট্র যুবলীগের এই মানবিক সেবামূলক উদ্যোগকে স্বাগত জানান এবং প্রশংসা করেন।

দ্বিতীয় পর্যায়ে আগামী সপ্তাহে নিউইয়র্কের জ্যামাইকায় করোনায় ক্ষতিগ্রস্থদের খাদ্যদ্রব্য, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরন করা হবে বলে জানান উদ্যোক্তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...