ওমানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ বাংলাদেশির

0

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার সকাল দশটায় সালালাহ হতে মাস্কাটগামী সড়কের আল তামরিত এলাকায় দ্রুতগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।

নিহতরা হলেন উপজেলার পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মো. জাহেদ (৪২), বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামের আবছার (৪৫) এবং সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার সালাউদ্দিন (৪০) ।

তারা রাজধানী মাস্কাটের মডার্ণ রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি প্রতিষ্ঠানে পর্দা সেকশনে চাকরি করতেন।

প্রতিষ্ঠানের বাংলাদেশি মালিক মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তারা রাজাধানী থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ শহরে পর্দার কাজ করতে এক সপ্তাহ আগে গিয়েছিলেন। কাজ শেষ করে সকালে মাস্কাটে ফিরছিলেন। পথিমধ্যে তামরিত এ্যলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়িটি সড়ক থেকে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই তারা প্রাণ হারান।’

নিহতদের মধ্যে গাড়ির চালক মো. জাহেদ প্রতিষ্ঠানের বাংলাদেশি মালিকের আপন ভাগিনা বলে তিনি জানান।

রয়েল ওমান পুলিশ তিন বাংলাদেশির মরদেহ উদ্ধার করে সালালাহর একটি হাসপাতালের মর্গে রেখেছে। কাল সোমবার মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে।

এ ঘটনায় ওমানে বাংলাদেশি কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রাঙ্গুনিয়ার বাসিন্দা ওমানপ্রবাসী মোজাহিদুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে সালাউদ্দিন ছিলেন খুবই সাংগঠনিক ব্যক্তি। দেশে ও ওমানে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত।

ওমানে বাংলাদেশ দূতাবাস জরুরী ভিত্তিতে তিন বাংলাদেশির মরদেদেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন