ইউএস-বাংলায় কক্সবাজার গেলে দুই রাত হোটেল ফ্রি

0

ঢাকা-কক্সবাজার ফ্লাইটের টিকিট কাটলে দুই রাত হোটেলে ফ্রি-তে থাকার ব্যবস্থা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন সাতটি ফ্লাইট পরিচালনা করছে দেশের শীর্ষ বেসরকারি বিমানসংস্থাটি।

শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম। এ ট্রাভেল মার্টের কো-স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সংবাদ সম্মেলনে কামরুল ইসলাম বলেন, মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স সব অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিটে ১০ শতাংশ ছাড় দেবে। এছাড়া, ঢাকা-কক্সবাজার রুটে আসা-যাওয়ার টিকিট একসঙ্গে কাটলে তারকা হোটেলে দুই রাত ফ্রি-তে থাকার ব্যবস্থা করা হবে।

Travelion – Mobile

তিনি বলেন, বাংলাদেশের ট্যুরিজম ইন্ডাস্ট্রিতে এমন থাকার অফার আগে কেউ দেয়নি। ভ্রমণপিপাসুরা মেলার প্রথম দিন থেকে মেলাসহ ইউএস-বাংলার যে কোনো আউটলেট থেকে টিকিট কাটতে পারবেন। এ অফার পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলবে।

তিনি আরও বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স মেলার দর্শনার্থীদের জন্য র‍্যাফেল ড্র-তে ঢাকা-মালদ্বীপ-ঢাকা, ঢাকা- সিঙ্গাপুর-ঢাকাসহ বেশ কয়েকটি রুটের টিকিট স্পন্সর করেছে।

আগামী ২ জুন থেকে ঢাকায় শুরু হচ্ছে ১৭তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে শুরু হতে যাওয়া ৩ দিনব্যাপী মেলা শেষ হবে ৪ জুন। চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন