আমিরাতের আজমানে বাংলাদেশি ব্র্যান্ড দারিনের শো রুম

0

সংযুক্ত আরব আমিরাতের শিল্পনগরী আজমানের কাপড় ব্যবসায়ী ও ক্রেতাদের জন্য বিশাল অফার নিয়ে যাত্রা শুরু করলো বিশ্বের গার্মেন্টস কাপড়ের অন্যতম নামি ব্র্যান্ড বাংলাদেশের দারিন গ্লোবাল ফ্যাশনের দ্বিতীয় শো রুম।

মঙ্গলবার রাতে (৪ মে) বাংলাদেশি গার্মেন্টস কাপড়ের সবচেয়ে বড় বাজার আজমানের সানাইয়ার (ইন্ডাস্ট্রিয়াল এরিয়া) ২ নাম্বার ব্লকের ফ্যাক্টরি মলে দারিন গ্লোবাল ফ্যাশনের বিশাল শোরুমের উদ্বোধন করা হয়েছে।

শোরুমটির উদ্বোধন করেন আজমান চেম্বার অব কর্মাস ও আজমান ব্যাংকের চেয়ারম্যান, রয়েল পরিবারের অন্যতম সদস্য শেখ আবদুল্লাহ সাইয়িদ হোমাইদ আল নোয়ামী। প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের স্পন্সর দুবাই ইমিগ্রেশন অফিসার ফয়সাল ওবায়িদ কামিস আল দিব আল নকবি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লেন্ডলর্ড ইজাহাত উল্লাহ নিয়াজি, ইহসান উল্লাহ কামাওয়াল, রহমত উল্লাহ শাফি ও ফাজা উল্লাহ নিয়াজি, কমিউনিটি নেতা মুহাম্মদ ইসমাইল গণি চৌধুরী, মুহাম্মদ সেলিম চৌধুরী, প্রকৌশলী আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দিন ইকবাল, মুহাম্মদ জাহাঙ্গীর আলম সিআইপি, মুহাম্মদ আবুল কাশেম, মুহাম্মদ সালাউদ্দিন, মুহাম্মদ মোরশেদ, মুহাম্মদ সিরাজ, মুহাম্মদ শফিউল আলম, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ মোসলেম উদ্দিন আরজুসহ কমিউনিটি নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশিরা।

উদ্বোধক শেখ আবদুল্লাহ সাইয়িদ হোমাইদ আল নোয়ামী বলেন, “বাংলাদেশের এ প্রতিষ্ঠানের উদ্বোধন করতে পেরে আমি সত্যি আনন্দিত। আমি মনে করি দারিন গার্মেন্টস ট্রেডিংয়ের মাধ্যমে আরব আমিরাতের সাথে বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্কের আরো উন্নতি হবে এবং দুদেশের মধ্যে মধুর সম্পর্কের সেতুবন্ধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে দারিন গ্লোবাল ফ্যাশন”।

প্রধান অতিথি ফয়সাল ওবায়িদ কামিস আল দিব আল নকবি বলেন, দারিন ফ্যাশন বিশ্ববিখ্যাত ব্রান্ড এবং বাংলাদেশের গর্ব। তিনি দারিন ফ্যাশন কর্তৃপক্ষ ও বাংলাদেশি প্রবাসীদের ভূয়সী প্রশংসা করেন।

উদ্বোধন অনুষ্ঠানে দারিন গ্লোবাল ফ্যাশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ শওকত ইমরান বলেন, আমাদের দেশের ইমেজ বৃদ্ধি ও অর্থনীতির চাকাকে সচল রাখতে আমরা কাজ করে যাচ্ছি। ওয়ার্ল্ড ব্রান্ড দারিন ফ্যাশনের মাধ্যমে আমরা সারা বিশ্বে বাংলাদেশের গার্মেন্টস শিল্পের অবস্থানকে দৃঢ় থেকে আরো সুদৃঢ় করতে চাই তাই সরকারের একান্ত সহযোগিতা কামনা করছি।

আমিরাতের সাতটি প্রদেশে অবস্থানরত ক্ষুদ্র, মাঝারি, বড় ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, সব দেশের সব ক্যাটাগরির কাপড় ব্যবসায়ীরা আমাদের এই শো-রুম থেকে দারিন গ্লোবাল ব্র্যান্ডসহ আন্তর্জাতিক ব্র্যান্ডের লেডিস, জেন্টস, কিডস এর জন্য তৈরিকৃত সব ধরনের গার্মেন্টস আইটেম পাইকারি ও খুচরা মূল্যে পাবেন। ইতিমধ্যে আমিরাতের অনেক বড় বড় সুপারমার্কেট ও শো-রুমের মালিকরা আমাদের কাছ থেকে শতশত কন্টেনার ভর্তি মালামাল কিনে সুনামের সাথে বিক্রি করে লাভবান এবং স্বাবলম্বী হয়েছেন।

তিনি আরও জানান, মধ্যপ্রাচ্যের সবকটি দেশ এবং আফ্রিকার প্রায় সব দেশে ব্যবসায়ীরা দারিন গার্মেন্টস ট্রেডিং থেকে হাজার হাজার কন্টেইনার কাপড় নিয়ে সফলভাবে ব্যবসা করছেন । সৌদি আরবে বিভিন্ন প্রদেশে এবং বড় বড় শহরে দারিনের অনেকগুলো শো-রুম রয়েছে ।

উদ্বোধনী দিন থেকে সীমিত সময়ের জন্য পাইকারি ও খুচরা ক্রেতাদের জন্য বিশাল আকর্ষণীয় সারপ্রাইজ অফার, পাশাপাশি ১০০ দিরহামের বাজার করলে ক্রেতারা ২০ দেরহামের কুপন ভাউচার পাচ্ছেন বলে জানান দারিন গ্লোবাল ব্রান্ডের পরিচালক মুহাম্মদ শহিদুল ইসলাম দিনু ও মুহাম্মদ সাইদুল ইসলাম রুবেল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন