অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠিত

সভাপতি ড. রফিক, সম্পাদক ড. প্রদীপ

0
Travelion – Mobile

ড. রফিকুল ইসলামকে সভাপতি ও ড. প্রদীপ রায়হানকে সাধারণ সম্পাদক করে ২০২২-২৪ অর্থবছরের জন্য অস্ট্রেলিয়ার বঙ্গবন্ধু পরিষদের দুই বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

গত ৩১ জুলাই সিডনির মিন্টোর নবাব রেস্টুরেন্টে অনুষ্ঠিত দ্বি বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের ভোটে ২৭ সদস্যবিশিষ্ট এই কার্যকরী কমিটি গঠন করা হয়।

সংগঠনের বর্তমান সভাপতি ড. রতন কুন্ডু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক উদ্দিনের সঞ্চালনায় সভার শুরুতে বিগত সাধারণ সভার সিদ্ধান্তসমূহের অনুমোদন দেয়া হয়। এরপর সাধারণ সম্পাদক তার বার্ষিক রিপোর্ট ও কোষাধ্যক্ষ বিগত বছরের হিসাব উপস্থাপন করেন এবং তা সর্বসম্মতিক্রমে পাশ হয়।

amar lab – mobile

সাধারণ সভা শেষে রিটার্ণং অফিসার সৈয়দ সিরাজুল ইসলাম পরবর্তী কার্যকরী কমিটি নির্বাচন পরিচালনা। উপস্থিত সদস্যদের ভোটে নতুন কমিটি গঠন করা হয়। দুইটি শুন্য পদ পরবর্তী কার্যকরী কমিটির সভায় আত্তীকরনের সিদ্ধান্ত গৃহীত হয়।

নতুন কমিটির বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি-১ সৈয়দ সিরাজুল ইসলাম, সহ সভাপতি-২ মো. শাহাদত হোসেন, সহ সভাপতি-৩ ড. তারিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক-১ আব্দুল হালিম মিয়া, যুগ্ম সম্পাদক-২ মো. জাহেরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক মো. মালিক শাফি জ্যাকি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান তালুকদার (মন্জু), যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক পূরবী বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক ফারিয়া আহমেদ, যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক নিলুফা ইয়াসমীন, আপ্যায়ন সম্পাদক জিনাশীষ বড়ুয়া, শিক্ষা ও গবেষনা সম্পাদক হারাণ সরকার।

কার্যকরী সদস্য হলেন ড. নিজাম উদ্দিন আহমেদ, ড. রতন কুন্ডুড,অরবিন্দ সাহারফিক উদ্দিন, এমদাদুল হক মো. হারুনুর রশীদ মো. নজরুল ইসলাম, মো. সাজ্জাদ সিদ্দিক।

নব নির্বাচিত সভাপতি ড. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. প্রদীপ রায়হান সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংহগঠনকে এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং সবাইকে সাথে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন