অস্ট্রিয়ায় অভিবাসী পাচারের অভিযোগে ১৫ জন গ্রেপ্তার

0
Travelion – Mobile

অস্ট্রিয়ান কর্তৃপক্ষ শনিবার জানিয়েছে যে, তারা সিরিয়া, লেবানিজ এবং মিশরীয় অভিবাসীদের পাচার করার সন্দেহে ১৫ জনকে গ্রেপ্তার করেছে এবং তাদের পরিবহনে ব্যবহৃত ১৪ টি যানবাহন জব্দ করেছে।

লোয়ার অস্ট্রিয়া প্রদেশের পুলিশ বলেছে, তারা গত মাসে একটি তদন্ত শুরু করেছে, যে দলটি সার্বিয়ান-হাঙ্গেরিয়ান সীমান্ত থেকে স্লোভাকিয়া এবং চেক প্রজাতন্ত্র হয়ে অস্ট্রিয়ার উত্তর-পূর্ব কোণে অভিবাসীদের পাচার করেছিল। তাদের ভিয়েনার উত্তরে নামিয়ে দেওয়া হয়েছিল।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ১৫ সন্দেহভাজন চোরাকারবারী – মোল্দোভা, ইউক্রেন এবং উজবেকিস্তানের নাগরিকদের – বেশিরভাগই নভেম্বরের মাঝামাঝি সময়ে সন্দেহজনক যানবাহন এবং ভিয়েনার একটি হোটেলে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের আটক করতে গেলে সবাই পালানোর চেষ্টা করে।

amar lab – mobile

তারা১২ থেকে ১৫ জন লোককে যাত্রার জন্য ব্যবহৃত গাড়ি এবং ভ্যানে লোড করেছিল, পিছনের সিটগুলি সরিয়ে দেওয়া হয়েছিল এবং পিছনের জানালাগুলি স্প্রে করা হয়েছিল।

সন্দেহভাজনরা ২০৫ মিলিয়নেরও বেশি ইউরোন বিনিময়ে ৭০০ জনেরও বেশি অভিবাসীকে পরিবহন করে, পুলিশ জানিয়েছে। অভিবাসীদের ভ্রমণের জন্য জনপ্রতি ৪০০০ থেকে ৫০০০ হাজার ইউরো নেওয়া হয়েছিল। হয়েছিল। পাচারকারীরা বলেছিল, তারা জার্মানিতে যাওয়ার পরিকল্পনা করেছে — হয় ট্রেনে, অথবা আত্মীয়দের দ্বারা তুলে নেওয়া হবে।

অভিযুক্ত চোরাচালানকারীদের তাদের নিজ দেশে নিয়োগ করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের মাধ্যমে চালক হিসেবে মাসে ২০০০ থেকে ৩০০০ ইউরোর বিনিময়ে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন