আবরার হত্যার দ্রুত বিচার দাবি লিসবন প্রবাসীদের

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার হত্যার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন পর্তুগালের রাজধানী লিসবনের প্রবাসী বাংলাদেশিরা। বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান অব পর্তুগালের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় এ দাবি জানানো হয়।

১৩ই অক্টোবর (রবিবার) স্থানীয় সময় রাতে লিসবনের একটি রেস্টুরেন্টে অ্যাসোসিয়েশনের সভাপতি ও কমিউনিটি ব্যক্তিত্ব তাহের আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

রাজিব আল মামুন মোহনের পরিচালনায় বক্তব্য রাখেন সভায় সংগঠনের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জাকির হামিদী, গনমাধ্যম কর্মী মো. এনামুল হক।

Travelion – Mobile

উপস্থিত ছিলেন পর্তুগাল বিএনপির সহসভাপতি সালাউদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার ও সাবেক সহসভাপতি লাভলু মিয়া, প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, রাসেল আহমেদ, জিল্লুর রহমান, জয় হাওলাদার ও আমিরুল হক মেম্বার, অ্যাসোসিয়েশানের আন্তর্জাতিক বিষয়ক সম্পদাক মো. আব্দুর রহিম এবং সহসম্পাদক হাসিবুর রহমান আশরাফ।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!