২য় বারের মতো বিশ্ব সেরা মর্যাদা পেল সিঙ্গাপুর এয়ারলাইনস

“বিশ্বের সেরা বিমান” হিসাবে সিঙ্গাপুর এয়ারলাইনসকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত করেছে বিখ্যাত ভ্রমণ সাইট ‍”ট্রিপ অ্যাডভাইজার” ।

অসামান্য পরিষেবা, গুণমান এবং মূল্যে উপর মনোযোগ দিয়ে বিশ্ব ভ্রমণকারীদের পর্যালোচনার উপর ভিত্তি করে নির্বাচিত করা হয় ২০১৯ সালের এয়ারলাইনসের জন্য এই ট্রাভেলার্স চয়েস অ্যাওয়ার্ড বিজয়ী নির্বাচিত করা হয়।

ঘােষনায় ট্রিপ অ্যাডভাইজার বলছে , “অসামান্য পরিসেবা, বিশ্ব বিখ্যাত মান আর আশ্চর্যজনক মূল্য বজায় রেখে প্রশংশিত সিঙ্গাপুরে এয়ারলাইন্স। তাই এই পুরষ্কারের জন্য তারাই যােগ্যতা অর্জন করেছে। বিশ্বব্যাপী ভ্রমণকারীরা বলেছে যে, এই আকাশপথে ভ্রমণে তাদের পছন্দের বাহকগুলির মধ্যে রয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স।”২য় বারের মতো বিশ্ব সেরা মর্যাদা পেল সিঙ্গাপুর এয়ারলাইনস 1
এই বছর আবারও ট্র্যাভেলার্স চয়েসে বিজয়ী হওয়ার জন্য সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষকে অভিনন্দন জানিয়ে ট্রিপ অ্যাডভাইজার ফ্লাইট, ক্রুজ অ্যান্ড কারের সভাপতি ব্রায়ান সল্ট্জবার্গ। বলেন, আমাদের বিশ্ব সম্প্রদায় থেকে পর্যালোচনা তথ্য উপর ভিত্তি করে দেয়া এই মর্যাদাপূর্ণ পুরস্কার বিশ্বব্যাপী ভ্রমণকারীদের প্রিয় বিমানসংস্থাগুলিকে স্বীকৃতি দেয়। ”

Travelion – Mobile

সিঙ্গাপুর এয়ারলাইন্সের সিইও গোহ চুন ফং বলেন, “আবারো এই সম্মানিত পুরষ্কারে বিজয়ী হতে পেরে আমরা খুব আনন্দিত।” অনলাইন বিবৃতিতে তিনি বলেন, “চলমান সহায়তার জন্য আমাদের গ্রাহকদের সাথে সারাবিশ্বের আমাদের কর্মিদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের গ্রাহকদের সর্বোত্তম সেবা ও ভ্রমণ অভিজ্ঞতা প্রদানের জন্য প্রতিদিন কঠোর ও বাড়তি পরিশ্রম করেছেন ।”

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!