স্পেন সরকারের স্বীকৃতি পেয়েছে ঢাকা জেলা এসোসিয়েশন

স্পেন সরকারের স্বীকৃতি পেয়েছে ঢাকা জেলা এসোসিয়েশন। সম্প্রতি দেশটির সরকার অন্তর্ভূক্ত করে (চিফ নং G88505649) বাংলাদেশি কমিউনিটির অন্যতম এই প্রবাসী সংগঠনকে। আর এই স্বীকৃতি সংগঠনটির নির্বাহী কমিটির আন্তরিক প্রচেষ্টায়ই ফল ।

সরকারের স্বীকৃতি লাভ করায় বুধবার (৩০ অক্টোবর) ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে জরুরী আলোচনা সভা ও নৈশ্যভোজের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শাহ আলমের সভাপতিত্ব সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক।

Travelion – Mobile

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় সভায় সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্য, উদ্দেশ্য ও আগামী দিনের করণীয় তুলে ধরে বক্তব্য দেন কমিউনিটি নেতা সাইফুল ইসলাম মামুন, বাবু আহমদ, ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সহসভাপতি নাফিজ আহমদ, খোকন ঢালী, আরজু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল সামাদ, সহসাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কর, প্রচার সম্পাদক মো. সোহেল মিয়া, সহপ্রচার সম্পাদক মো. আসিফ, ক্রীড়া সম্পাদক ইব্রাহিম খলিল সুমন, সহক্রীড়া সম্পাদক রুহেল মিয়া জনি।

অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে জরুরী আলোচনা সভা
অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে জরুরী আলোচনা সভা

সভায় ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনকে আগামী দিনে আরো শক্তিশালী ও উদ্যম নিয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দ।

পরে বিদায়ী কমিটির উদ্যোগে কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে এক নৈশ্ভোজের আয়োজন করা হয়। এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু,ব্যাবসায়ী আব্দুল কাইয়ুম মাসুকসহ কমিটির নেতৃবৃন্দ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির প্রধান উপদেষ্টা হাজী আব্দুল খালিকের নিকট নতুন কমিটি গঠনের দায়িত্ব তুলে দেয়া হয়। তিনি সবার মতামতের ভিত্তিতে ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের পদক্ষেপ নেবেন।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!