স্পেন আওয়ামী লীগ এক ও অভিন্ন, কোন বিবেদ নেই

‘স্পেন আওয়ামী লীগ এক এবং অভিন্ন। সকল পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে কোনো বিবেদ নেই, তারা সবসময়ই ঐক্যবদ্ধ’। মহান বিজয় দিবস ২০২০ উদযাপনে সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় নেতারা এমন প্রত্যাশার কথা জানিয়েছেন।

গত মঙ্গলবার (২২ডিসেম্বর) রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে কোভিড-১৯ এর প্রেক্ষাপটে স্বল্প পরিসরে আয়োজিত সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা, মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্টের সকল শহিদ এবং শহিদ জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা একেএম জহিরুল ইসলাম।

Travelion – Mobile

স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও জসিম উদ্দিন বেপারীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন প্রবীণ আওয়ামীলীগ নেতা ও সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল কাদের ঢালি, আইয়ুব আলী সোহাগ, ফয়জুর রহমান বড় ভাই, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খান, জালাল আহমেদ, স্পেন যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জান ওহিদ, সদস্য সচিব সাইফুল ইসলাম সোহাগসহ আরও অনেকে।

বক্তারা বলেন, প্রবাসে জননেত্রীর সৈনিকরা ঐক্যবদ্ধ। যেকোনো জাতীয় ইস্যুঠতে জননেত্রীর নির্দেশনা পালনে সংকল্পবদ্ধ।

সভাপতির বক্তব্যে মো. দুলাল সাফা বলেন, বিগত দিনে স্পেন আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে সবাই যেভাবে সহযোগিতা করেছেন, সে ধারা অব্যাহত থাকলে আগামীতে স্পেন আওয়ামীলীগ আরো শক্তিশালী হবে।

তিনি বাংলাদেশের বর্তমান উন্নয়ন অগ্রযাত্রারচিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আহবান জানান।

সভায় আগামী ১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সবাইকে আগাম আমন্ত্রণ জানানো হয়।

সবশেষে মহান মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্টের সকল শহিদদের আত্মার চিরন্তন শান্তি এবং দেশের কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়। এসময় স্পেন প্রবাসি বাংলাদেশিদের সুখ-শান্তির জন্য প্রার্থনা করা হয় এবং মহামারী চলাকালীন যেসব প্রবাসি বাংলাদেশি মৃতুবরণ করেছেন তাঁদের সকলের আত্মার শান্তির জন্য দোয়া করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!