স্পেনে সিলেট জেলা এসোসিয়েশনের ইফতার মাহফিল

প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায়। ধর্মীয় আমেজের এ ইফতার মাহফিলকে কেন্দ্র করে মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্তুরায় বসেছিল প্রবাসী সিলেটবাসীর মিলনমেলা। দল-মত নির্বিশেষে বিপুল সংখ্যক প্রবাসী যোগ দেন এ ইফতার উৎসবে।

সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের আহবায়ক সেলিম আলমের সভাপতিত্বে এবং আহবায়ক কমিটির সদস্য কবির আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের যুগ্ন সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল।

ইফতার মাহফিলের আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক,কমিউনিটি নেতা আব্দুল কাইয়ুম মাসুক, আব্দুল মুন্তাকিম মুজাক্কির, সোহেল আহমদ সামছু, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা গৌছ উদ্দিন, মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আমিনুর রশীদ রাজু, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের আহবায়ক কমিটির সদস্য আহমদ আসাদুর রাহমান সাদ, তামিন চৌধুরী, আফসার হোসেন নিলু, সাইফুল মুন্সি ইকবাল, সাইফুর রহমান লিটন, আসাদ আলী প্রমুখ।

স্পেনের মাদ্রিদে সিলেট জেলা এসোসিয়েশনের ইফতার মাহফিলের উপস্থিতি
স্পেনের মাদ্রিদে সিলেট জেলা এসোসিয়েশনের ইফতার মাহফিলের উপস্থিতি

ইফতার মাহফিল ও আলোচনা সভায় বৃহত্তর সিলেটের নের্তৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক আহবায়ক ফয়জুর রহমান(বড় ভাই), বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ অফিস সম্পাদক এমদাদুল হক, স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সদস্য সিদ্দিকুর রাহমান, দক্ষিণ সুরমা এসোসিয়েশন ইন স্পেনের সেক্রেটারি লিয়াকত আলী, গ্রেটার সিলেটের কাওসার হোসাইন টিপু, হুমায়ুন কবির রিগ্যান, সামছুল ইছলামসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

Travelion – Mobile

সভায় বক্তারা, বিভাগীয় শহর সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে গঠিত আহবায়ক কমিটি কর্তৃক সুন্দর এই ইফতার মাহফিল ও মিলন মেলা আয়োজন করায় কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতে নতুন কমিটি গঠন করে নিজ এলাকার প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধনের ঐক্য আরও দৃঢ় করার পাশাপাশি বিভিন্ন ধরনের উন্নয়ন ও সেবামূলক কর্মসূচি গ্রহণ করে কমিনিটিতে আরো বেশী অবদান রাখার প্রত্যয় ব্যাক্ত করেন।

সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ বৃহত্তর সিলেটের কমিউনিটির সর্বস্তরের লোকজনকে ইফতার মাহফিলে যোগদান করে তা সফল করায় উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর সুখ- শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!