স্পেনে অভিনেতা মাজনুন মিজানকে সংবর্ধনা

স্পেনের রাজধানী মাদ্রিদে মাজনুন মিজানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি গতকাল লন্ডন থেকে একদিনের জন্য মাদ্রিদে আসলে প্রবাসীদের পক্ষ থেকে নৈশভোজ ও সংবর্ধনার আয়োজন করা হয়। একই সঙ্গে পরিচালক ফাখরুল আরেফিন খানকেও সংবর্ধনা দেওয়া হয়।

শনিবার (৮ অক্টোবর) রাত ১১টায় অভিনেতা মাজনুন মিজান মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে উপস্থিত হলে প্রবাসীরা তাকে করতালি দিয়ে বরণ করে নেন। এ সময় নৈশভোজের মাধ্যমে সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। পরে প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার তার হাতে ফুলেল শুভেচ্ছা জানান।

আরও পড়তে পারেন : স্পেনে আরও ১ বছর বাড়লো বিনামূল্যে ট্রেন ভ্রমণ সুবিধা

Travelion – Mobile

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লন্ডন প্রবাসী ব্যবসায়ী শায়ান ইসলাম, মো. মজিবুর, মো. ফিরোজ, আব্দুল হক,আব্দুল মুকিত, জামিল আহমেদ, নমান আহমেদ, মো. সেলিম, শাইখ ইসলাম, সিরাজুল ইসলাম, মুন্সী সবুজ, স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ, গাজীপুর জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি অসীম রিবেরি ক্রীস, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সংস্কৃতি সম্পাদক বিপ্লব খান, সদস্য এমদাদুল হক, কমিউনিটি নেতা আরেফিন পাশা, টুটুল শেখ প্রমুখ।

অভিনেতা মাজনুন মিজান বলেন, ব্যক্তিগত এই ভ্রমণে এসে প্রবাসীদের এই অসাধারণ আতিথেয়তা পেয়ে আমি মুগ্ধ। একদিনের জন্য এসে স্পেন দেখা সম্ভব নয়। ভবিষ্যতে লম্বা সময় নিয়ে আসবো।

আরও পড়তে পারেন : রোহিঙ্গা প্রত্যাবাসন ও গাম্বিয়ার মামলায় স্পেনের সমর্থন চায় বাংলাদেশ

ক্যারিয়ারে ২০ বছরের বেশি সময় ধরে কাজ করা এই অভিনেতা বলেন, বর্তমানে সিনেমা, নাটকের মান ভালো। এখন আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। বিশেষত প্রযুক্তির কল্যাণে নাটক এগিয়ে যাচ্ছে।

আকাশযাত্রার ফেসবুক পেইজে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

ভবিষ্যতে দেশপ্রেম নিয়ে বৃহত্তর পরিসরে নাটক-সিনেমা নির্মাণ করার পরিকল্পনা আছে উল্লেখ করে মাজনুন মিজান বলেন, দেশপ্রেমের নাটক ও সিনেমা বানাতে চাই। কারণ, মানুষের মধ্যে এখন দেশের প্রতি তেমন মায়া নেই। অমরা যেহেতু শিল্প, সাহিত্যের সেক্টরে কাজ করি, আমাদের একটা দায় আছে মানুষের বিবেককে জাগ্রত করার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!