স্পেনপ্রবাসী সাংবাদিক কবিরের বাবার মৃত্যু

স্পেন বাংলা প্রেস ক্লাবের সদস্য ও বাংলা টিভি, জাগো নিউজ ও আকাশযাত্রার প্রতিনিধি এবং গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সহসভাপতি কবির আল মাহমুদের বাবা মো. আলমাস আলী শনিবার (২৯ মে) সিলেটের বিয়ানীবাজারে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাত ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক কবির আল মাহমুদের বাবার মৃত্যুতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ-সভাপতি আল আমিন মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সাংবাদিক জমির হোসেন শোক জানিয়েছেন।

Travelion – Mobile

এছাড়া স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি এইচএম রাসেল হাওলাদার ও সাধারণ সম্পাদক মিরন নাজমুল, ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে এলাহী ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোকাহত আকাশযাত্রা পরিবার। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!