সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ চার প্রবাসী নিহত

সৌদি আরবে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে আপন দুই ভাইসহ চার প্রবাসী বাংলাদেশী রেমিট্যান্সযোদ্ধার। নিহত দুই ভাই নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ উপজলোর এবং অপর দুজন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বাসিন্দা।

স্থানীয় সময় বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মদিনায় শহর থেকে প্রায় ১১০ কিলোমিটার দূরে আল-হানাকিয়্যাহত এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটনাস্থলেই মারা যান দুই ভাই আব্দুল হালিম (৩০) ও দ্বীন ইসলাম (২৬)। তারা নারায়নগঞ্জের রূপগঞ্জের কলাতলী গ্রামের হাবিবুল্লাহ মিয়ার ছেলে।

এক বিজ্ঞপ্তিতে সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের শ্রম উইং এর প্রথম সচিব (স্থানীয়) কে এম সালাউদ্দিন এই দুঘর্টনার তথ্য জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, দুই ভাই মদিনা থেকে রাজধানী রিয়াদ যাওয়ার পথে দুর্ঘটনায় শিকার হন। তারা দীর্ঘদিন ধরে রিয়াদের একটি কোম্পানিতে চাকরি করতেন।

Travelion – Mobile

বুধবার রাতে আফিফ বাদশাহ আব্দুল্লাহ আজিজ সড়কে অপর দুঘর্টনায় নিহত হয় দুই বাংলাদেশি যুবক বেলাল হোসেন (৩২) ও আবদুল কুদ্দুস (৩৫)।

নিহত হয় দুই বাংলাদেশি যুবক বেলাল হোসেন (৩২) ও আবদুল কুদ্দুস (৩৫) ।
নিহত হয় দুই বাংলাদেশি যুবক বেলাল হোসেন (৩২) ও আবদুল কুদ্দুস (৩৫) ।

জানা গেছে, মোটরসাইকেলে করে কর্মক্ষেত্রে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে যান। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহত প্রবাসী বেলাল হোসেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাহাদীর গো মসজিদসংলগ্ন এলাকার বেচু দরবেশের ছেলে। নিহত আবদুল কুদ্দুস একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুসা মিয়া পণ্ডিতের বাড়ির নুরুল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ৪ প্রবাসীর নিহতের খবর তাদের বাড়িতে পৌঁছলে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। তাদের মরদহ দেশে নিয়ে আনতে দূতাবাসের পক্ষ সকল প্রকার আইনি পরামর্শ ও সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছে শ্রম উইং।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!