শোক দিবসে বাহরাইন আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মাহফিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৫ আগষ্ট দেশটির রাজধানী মানামায় স্থানীয় সময় রাতে লিন্নাস মেডিক্যাল সেন্টারের কনফারেন্স মিলায়তনে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্ট নিহত সকলের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সংগঠনের সভাপতি আলা উদ্দিন নুরের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নাহিদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মনজুর আহম্মেদ। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ হাশেম। স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদুল ইসলাম নিউটন। স্

Travelion – Mobile

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাজহারুল হক নয়ন ও মোস্তফা কামাল, সহসভাপতি সেলিম দড়ি, মো. হোসেন, সেলিম চৌধুরী, আব্দুস সাত্তার, যুবলীগের সভাপতি মজিবর রহমান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বাবু দুলাল দাস, সেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, শ্রমিক লীগের সহসভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ ও বিষ্ণুপদ।

বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধুর  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাহরাইন আওয়ামীলীগ নেতারা
বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাহরাইন আওয়ামীলীগ নেতারা

অন্যদের মধ্যে মো. মুসা, জাকির মিয়াজি, হারুন ভুইয়া সেন্টু নুরুল ইসলাম নুরু, রফিকুল ইসলাম হাজারী,দিলু মাতাব্বর, সাহা আলাম মোল্লা,দাদন খলিফা,পান্নু দরিয়া,মো. ইসরাফিল,উজ্জ্বল মুন্সী,আশরাফ খন্দকার সবুজ, রাশেদুজ্জামান বিশ্বাস রাসেল,আরিফুল ইসলাম নাজিম, মো. পারভেজ,আবুল কাশেম ভূঁইয়া,হাবিবুর রহমানসহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতির জনক চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় বাংলাদেশ একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আগের খবর : বাহরাইনে বাংলাদেশ দূতাবাসে জাতীয় শোক দিবস পালন

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যবৃন্দ ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির অব্যাহত সমৃদ্ধি কামনা করে বিশেষ মােনাজাত করা হয়।

এর আগে সকালে বাংলাদেশ দূতাবাসে আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশ নেন বাহরাইন আওয়ামীলীগ নেতারা। এ সময় তারা জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!