শোক দিবসে পর্তুগাল যুবলীগের আলোচনা ও দোয়া মাহফিল

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পর্তুগাল শাখার উদ্যোগে লিসবনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে পর্তুগাল যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও তানভীর আলম জনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহাবুব আলম, সহ-সভাপতি মিজানূর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন ও অর্থ বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন।

Travelion – Mobile

যুবলীগ নেতা মো: জুবায়ের চৌধুরীর পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এ সময় ১৫ আগস্ট শাহাদত বরণকারী সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বঙ্গবন্ধু’র আদর্শ, নীতি ও তাঁর আত্মত্যাগ নিয়ে বক্তব্য প্রদান করেন। সেই সাথে পর্তুগালে যুবলীগ এর সাংগঠনিক কার্যক্রমের প্রশংসা করেন।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম জাতীয় শোক দিবস উপলক্ষে পরপর ৩দিন অনুষ্ঠান আয়োজন সফল করায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

আলোচনা সভায় আরও বক্তৃতা করেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা এডভোকেট হাবিবুর রহমান ও সোহেল খান, পর্তুগাল যুবলীগ নেতা খন্দকার ইউনূস ফাহাদ, ইকবাল হোসাইন, সাইফুল আলম শামস ও জাহিদ হাসান।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ সরকার, মুস্তাফিজুর রহমান, হুমায়ুন আহমেদ, পর্তুগাল যুবলীগ নেতা জুয়েল রানা প্রধান শুভ, রিয়াদ হোসেন, মো: সজীব হোসেন, খালেদ হাসান শিমুল, জাহিদ হোসেন ও মো: রেদওয়ান।

পরিশেষে দোয়া মহফিল পরিচালনা করেন পর্তুগাল যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূঁইয়া।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!