শোকাবহ আগস্টে মরিশাসে বাংলাদেশ হাইকমিশনের মানবিক সহায়তা

শোকের মাস আগস্টে মরিশাসে করোনায় অসহায় দুস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ হাইকমিশন।

শনিবার (৭ আগস্ট) রাজধানী পোর্ট লুইসের ভ্যালিপিটোতে নাও-ই-সান সোস্যাল সার্ভিস কেন্দ্রে পঁয়ত্রিশ জন দুস্থ ব্যক্তিদের হাতে বাংলাদেশি খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে মরিশাসের উপ-প্রধানমন্ত্রী এবং স্থানীয় সরকার ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মন্ত্রী ড. মোহাম্মদ আনোয়ার হসনু প্রধান অতিথি ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং বাংলাদেশ ও মরিশাসের জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Travelion – Mobile

উপ-প্রধানমন্ত্রী ড. মোহাম্মদ আনোয়ার হসনু তাঁর বক্তব্যের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করেন।
তিনি বাংলাদেশ হাইকমিশনের এই মহান উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। মিশনের এই মানবিক সহায়তা দুস্থ পরিবারগুলোকে এই মহামারীর সময়ে সাহায্য করবে।
হাইকমিশনার রেজিনা আহমেদ প্রথমেই জাতির জনকসহ ১৫ই আগস্টের কালো রাতে শহীদ সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি মরিশাসের সাধারণ জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞ জানিয়ে বলেন যে, তাঁরা বিভিন্ন সময়ে প্রবাসী বাংলাদেশি কর্মীদের মানবিক সহায়তা করে থাকেন । এবার বাংলাদেশও করোনায় অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এ ধরনের কার্যক্রম দু-দেশের জনগণের মধ্যে বিদ্যমান সম্পর্ককে সুদৃঢ় করবে।

অনুষ্ঠানে মরিশাসের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রবাসী বাংলাদেশি সংগঠকরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!