শাহজালাল বিমানবন্দরে প্রবাসীদের জন্য নতুন বৈদেশিক মুদ্রা বিনিময় বুথ চালু

রাজধানী ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন একটি বৈদেশিক মুদ্রা বিনিময় বুথ চালু করেছে প্রবাসী কল্যাণ ব্যাংক। বিমানবন্দরের প্রস্থান টার্মিনালে মন্ত্রণালয়ের প্রবাসী কল্যাণ ডেস্কের পাশে বুথটি স্থাপন করা হয়েছে।

আজ শনিবার সকালে বিমানবন্দরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান বুথটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

উদ্বোধন কালে প্রবাসী কল্যাণ বলেন, বিমানবন্দরে প্রবাসী কল্যাণ ব্যাংকের বৈদেশিক মুদ্রা বিনিময় বুথের মাধ্যমে প্রবাসীরা উপকৃত হবে।

Travelion – Mobile

বর্তমান বাজেটে বৈদেশিক কর্মসংস্থানের উপর গুরুত্বারোপ করা হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন দক্ষতা সম্পন্ন কর্মী বিদেশে পাঠানো হলে অধিক পরিমাণে রেমিটেন্স আসবে।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। সভাপতিত্ব করেন প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক।

প্রবাসী কল্যাণ ব্যাংকের প্রধান কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার কামাল হোসেন জানান, নতুন বুথে অভিবাসী বাংলাদেশি কর্মীরা মার্কিন ডলারসহ বিভিন্ন বৈদেশিক মুদ্রার বিনিময় করতে পারবেন।

বিমানবন্দরে ব্যাংকের আরও একটি বুথ রয়েছে যেখানে বিদেশফেরত অভিবাসী কর্মীরা টাকার বিনিময়ে বৈদেশিক মুদ্রা বিনিময় করতে পারেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!