শাহজালাল বিমানবন্দরে ট্রলির মধ্যে শিশু, প্রবাসী মা লাপাত্তা

শুক্রবার সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আগমনী বেল্টের পাশে ট্রলিতে শুয়ে ফিডারে দুধ খাওয়াররত অভিভাবকহীন একটি শিশুকে উদ্ধার। বিমানবন্দরে কর্মরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) আট মাস বয়সী কন্যাশিশুটিকে উদ্ধার করে। তার পাশে কাউকে খুঁজে পাওয়া যায়নি।

এপিবিএন সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার মধ্যত দুইটার দিকে সৌদি এয়ারলাইনসের একটি উড়োজাহাজে ওই শিশুকে নিয়ে তার মা শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। সারা রাত শিশুটির মা আগমনী বেল্টের পাশে শিশুটিকে নিয়ে বসেছিলেন। আজ সকাল থেকে মাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে এপিবিএন সদস্যরা শিশুটিকে সকাল নয়টার দিকে উদ্ধার করে।

উড়োজাহাজে আসা এক যাত্রী আসমা বেগমের বরাত দিয়ে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন (গণমাধ্যম) সাংবাদিকদের জানান, শিশুটির মা সারা রাত কাঁদছিলেন এবং বলছিলেন সৌদি আরবে তিনি একজনকে বিয়ে করেছিলেন। এখন তিনি এই বিয়ে অস্বীকার করছেন।

Travelion – Mobile

এপিবিএনের কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, হয়তো লোকলজ্জার ভয়ে সকালে শিশুটিকে রেখে তার মা কোথাও চলে গেছেন। এখন তারা ভিডিও ফুটেজ দেখে শিশুটির মাকে শনাক্ত করার চেষ্টা করছেন। মাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। মাকে পাওয়া না গেলে শিশুটিকে কোনো আশ্রয়কেন্দ্রে রাখা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!