শারজায় সরাসরি ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ গন্তব্যে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ।

শারজাহ ও আশপাশের রাজ্যের প্রবাসী বাংলাদেশিদের সুবিধার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান বিমান বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ সালাহউদ্দিন।

বিমানের সকল এজেন্ট স্টাফকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিমানের সেবা প্রদানে আপনাদের ভূমিকা কম নয়। বিমানকে এগিয়ে নিতে সবাইকে আরও বেশি করে কাজ করতে হবে।

Travelion – Mobile

মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্য নগরী দুবাইতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘ট্রাভেল পার্টনার এজেন্ট স্টাফ এপ্রিসিয়েশন গালা’ অনুষ্ঠানে তিনি ঘোষণা দেন।

মোহাম্মদ সালাহউদ্দিন বলেন,”আকাশপথে প্রবাসীদের সর্বোচ্চ সুবিধা দিতে রাষ্ট্রীয় বিমানসংস্থা হিসেবে বিমান বাংলাদেশ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শারজাহ এবং আশপাশের শহরগুলোতে বসবাসকারী বিপুল সংখ্যক বাংলাদেশির দীর্ঘদিনের স্বপ্ন ছিল বিমানের সরাসরি ফ্লাইটের। এবার তা বাস্তবায়নের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ।”

অনুষ্ঠানেয় দুবাই ও উত্তর আমিরাতের বিমানের ৬৮ টি এজেন্টকে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানেয় দুবাই ও উত্তর আমিরাতের বিমানের ৬৮ টি এজেন্টকে সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানেয় দুবাই ও উত্তর আমিরাতের বিমানের ৬৮ টি এজেন্টকে সম্মাননা দেয়া হয়।

এ সময় বিমান বাংলাদেশ দুবাইয়ের ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী বলেন, বিমান বাংলাদেশের দুবাই ভিত্তিক সেলস টার্গেটের চেয়ে ৪ শতাংশ বেশি হয়েছে যা খুবই আনন্দের বিষয়।

বর্তমানে দুবাই ও আবুধাবি গন্তব্যে সরাসরি চলাচল করছে বিমান বাংলাদেশ। অন্যদিকে সারজাহ থেকে ঢাকা ও চট্টগ্রাম গন্তব্যে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে দেশটির লো-কস্ট বিমানসংস্থা এয়ার এরাবিয়া।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!