শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আলো ছড়াবেন বাংলাদেশি তারকারা

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেটে স্টেডিয়ামে এবার আলো ছড়াবেন বাংলাদেশের রুপালি পর্দার তারকারা। আগামী ৩ ডিসেম্বর এই বিশ্বখ্যাত স্টেডিয়ামে আয়োজিত বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল’ অংশ নিচ্ছেন ঢাকাই ছবির তিন তারকা ইয়ামিন হক ববি, নুসরাত ফারিয়া ও রোশান। সেখানে গানের সঙ্গে নাচবেন তাঁরা।

বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রবাসী রেমিট্যান্সযোদ্ধাদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৩ ডিসেম্বর বিকাল ৪টায় শুরু হবে অনুষ্ঠানটি। গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। অনুষ্ঠানে অংশ নিতে ১ ডিসেম্বর আমিরাত যাবেন তিন তারকা। ৪ ডিসেম্বর তারা দেশে ফিরবেন।

ফারিয়া জানান, অনুষ্ঠানে তাঁর গাওয়া অডিও গান ‘পটাকা, ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’, ‘আশিকী’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের সঙ্গে নাচবেন তিনি। বলেন, ‘দেশের বাইরে ভারতে অনেক অনুষ্ঠান করেছি। এবার সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠান করব। সেখানে প্রবাসী ভাইবোনদের সঙ্গে দেখা হবে।’

Travelion – Mobile

দেশের বাইরে এ ধরনের স্টেজ শোতে অংশগ্রহণ ববি ও রোশানের প্রথম। তাই দুজনেই বেশ খুশী। ববি জানান তাঁর অভিনীত ‘বিজলি’, ‘নোলক’, ‘রাজত্ব’সহ বেশ কয়েকটি পুরোনো দিনের সিনেমার গানের সঙ্গে নাচবেন। তিনি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে মধ্যপ্রাচ্যের অনেক প্রবাসী আমাদের ফ্যান ফলোয়ার। শো করতে গিয়ে তাঁদের কাছাকাছি যেত পারব।’

রোশান বলেন, ‘শুনেছি, সেখানে প্রবাসী বাঙালি দর্শকই বেশি থাকবেন। এ জন্য বাড়তি চাপ থাকবে না। বাঙালি দর্শকের সামনে পারফরম্যান্স করা সব সময়ই আমার ভালো লাগে।’ জানালেন অনুষ্ঠানে তাঁর অভিনীত ‘বেপরোয়া’, ‘রক্ত’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের কোলাজের সঙ্গে একক নৃত্য করবেন রোশান। অন্য একটি গানে ববির সঙ্গে নাচবেন তিনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!