লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটি গঠন

শাহাদাত বার্ষিকী পালন

মফিজুল ইসলাম বাবুকে সভাপতি, আমিনুল ইসলাম আইমানকে সাধারণ সম্পাদক এবং হাবিবুর রহমান হাবিবকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও মজিবুল হক মজিবকে প্রধান উপদেষ্টা, আবু বকর সিদ্দিককে সিনিয়র সহ সভাপতি ও আরমান হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

রবিবার (৩০ মে) রাজধানী বৈরুতের দাওড়ায় এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী পালন অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে এই কমিটি ঘোষনা করেন সংগঠনটির প্রধান আহবায়ক জাকির হোসেন।

Travelion – Mobile

লেবানন বিএনপির আহবায়ক কমিটির প্রধান জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সদস্য সচিব ওয়াসিম আকরাম ও সদস্য জাহাঙ্গীর হাসান সুমন।

ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও স্বাধীনতা সূবর্নজয়ন্তী কমিটি মধ্যপ্রাচ্য শাখা বিএনপির আহবায়ক আলহাজ্ব আহমেদ আলী মুকিব।

আরো যোগ দেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম ও সহ সভাপতি কেফায়ত উল্লাহ সিআরপি, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু, কুয়েত বিএনপির সাবেক সদস্য সচিব শওকত আলী ও সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজ উদ্দিন মিন্টু।

নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আহমেদ আলী মুকিব বলেন, নতুন নেতৃত্ব আগামী দিনে দেশে ও প্রবাসে সংগঠনকে শক্তিশালী করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল কাদের, সদস্য আব্দুল হক, জসিম উদ্দিন সরকার, মোহাম্মদ হান্নান, রাব্বুল শেখ, আব্দুল্লাহ আল মামুন এবং ভাসানী মোল্লা, মিজানুর রহমান সহ আরো অনেকে

এছাড়া প্রধান আহবায়ক ও সাবেক সিনিয়র সহ সভাপতি জাকির হোসেনের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট ও মানপত্র উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ পরিবারের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
সভায় লেবানন বিনপির সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!