লেবাননে শেমুন-আরামুন শাখা যুবদলের নতুন কমিটি

মাহমুদুল হাসান সুমনকে সভাপতি, রাহুল খানকে সাধারণ সম্পাদক ও তামিম ইকবালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে লেবানন শেমুন-আরামুন শাখা যুবদলের ২১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৫ জানুয়ারি) বিকেলে আরামুন এলাকায় শেমুন-আরামুন শাখা আহবায়ক কমিটির অনুষ্ঠানে এই কমিটি ঘোষনা করেন যুবদল লেবানন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি গাজী রফিক।

আহবায়ক কমিটির সদস্য মেহেদী হাসানের সঞ্চলনায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেমুন-আরামুন শাখা আহবায়ক কমিটির প্রধান আহবায়ক মাহমুদুল হাছান সুমন।

Travelion – Mobile

বিশেষ অতিথি ছিলেন যুবদল লেবানন কেন্দ্রীয় কমিটি সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম খাঁন, সহ সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক কামরুল হাসান টিপু ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন।
বক্তব্য রাখেন লেবানন যুবদলের সহ সভাপতি আনোয়ার হোসেন আকন, সহ সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান সাব্বির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল আমিন, শেমুন-আরামুন শাখার সহ সাধারণ সম্পাদক জিহাদ হাজারী ও বিএনপি শৈফাত শাখার এস কে শারফিন।

বক্তারা দেশনেত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা সহ অবিলম্বে মুক্তির দাবী জানিয়ে সকল জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশে ও প্রবাসে কাজ করার আহবান জানান।

শুরুতেই কোরান তেলওয়াত করেন মোঃ আলাউদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!