লেবাননে যুবদলের ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল করেছে লেবানন যুবদল। রবিবার (২৪ এপ্রিল) বৈরুতের মদিনা আল রিয়াদে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

লেবানন যুবদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলআমিন ইজ্জতের যৌথ সঞ্চালনায় মাহফিলে সভাপতিত্ব করেন যুবদল লেবানন শাখার সভাপতি সৈয়দ আলম। প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপি’র উপদেষ্টা আমির হোসেন কলিম।

বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, প্রধান উপদেষ্টা মজিবুল হক, উপদেষ্টা জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া, দপ্তর সম্পাদক জিএম সুমন, যুবদল লেবানন শাখার সহ সভাপতি ওমর ফারুক মোল্লা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল কবির ও সাংগঠনিক সম্পাদক আল আমিন দেওয়ান।

Travelion – Mobile

ইফতারের পূর্বে সাংগঠনিক বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন, লেবানন বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব, শিক্ষা বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শফিক আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ সরকার, যুবদল লেবানন শাখার সাবেক সহ সভাপতি আফজাল হোসেন, জুবাইল যুবদল শাখার সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান সাব্বির ও প্রবাসী অধিকার পরিষদ লেবানন শাখার সভাপতি রাকিব খান।

মাহফিলে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কেকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং বেগম জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনাসহ মুসলিম উম্মাহ, দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন যুবদল লেবানন শাখার সিনিয়রসহ সভাপতি আনোয়ার হোসেন আকন।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!