লেবাননে ট্রাক খাদে পড়ে বাংলাদেশিসহ নিহত ২

ছোটবেলায় বাবাকে হারান খুরশীদ আলম। ৪ ভাই ৩ বোনের মধ্যে ভাইদের মধ্যে তৃতীয় খুরশীদ অস্বচ্ছল পরিবারে স্বচ্ছলতা আনার আসায় দীর্ঘ তিন বছর আগে লেবাননে আসেন। তাঁর উপার্জনের টাকায় চলছিল তাদের সংসার। ফোনে মাকে বলেছিল আগামী বছর দেশে যাবে। স্বপ্ন ছিল দেশে গিয়ে বাড়ির কাজ ধরবে।

খুরশীদকে নিয়ে স্বপ্ন বুনেছিল মা-পরিবার। কিন্তু একটি মাত্র দূর্ঘটনায় শেষ হয়ে সবার সোনালী স্বপ্ন। খুরশীদ চলে গেলেন না ফেরার দেশে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর আড়াইটায় রাজধানী বৈরুতের আরাইয়ের হাইরোডে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক খাদে পড়ে প্রাণ হারান প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা মো. খুরশীদ আলম (৩০)।

Travelion – Mobile

তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বড়তলা গ্রামে। বাবার নাম হাবিবুর রহমান ধনা মিয়া।

জানা যায়, খুরশীদ বৈরুতের পূরন সুব্বেক এলাকায় মেডকো কোম্পানির একটি পেট্রোল পাম্পে বৈধভাবে কাজ করতেন। প্রতিদিনের মত শুক্রবার দুপুরে কোম্পানির ডিজেলবাহী ট্রাকের করে গিয়েছিলেন একটি কোম্পানিতে ডিজেল সরবরাহ করেত।

লেবানিজ ড্রাইভারের বামপাশে বসে ছিলেন খুরশীদ আলম। আরাইয়ের হাইরোড অতিক্রম করার সময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা থেকে ছিটকে প্রায় ১০০ ফুট নিচে খাদে পড়ে যায়। দূর্ঘটনায় গাড়িটির সামনের অংশ দুমরে মুচড়ে যায়।

পরে পুলিশ এসে খুরশীদ আলমসহ লেবানিজ ড্রাইভারকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দু’জনকেই মৃত বলে ঘোষনা করে। বর্তমানে তাঁদের মরদেহ আরাইয়ের স্থানীয় আরনাইয়েল হাসপাতালের মর্গে আছে।

একমাত্র উপার্জনক্ষম খুরশীদ আলমের অকাল মৃত্যুতে পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর মা বাংলাদেশ দূতাবাসের কাছে অনুরোধ জানিয়েছে সন্তানের মরদেহটি যেন দ্রুত দেশে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!