যুক্তরাষ্ট্র্রের নিউ জার্সিতে গাড়ি চাপায় বাংলাদেশি যুবকের মৃত্যু

যুক্তরাষ্ট্র্রের নিউ জার্সিতে গাড়ি চাপায় প্রবাসী বাংলাদেশি যুবক আহমেদ আইদিদ ভুইয়া ভিকি (২৪) মারা গেছে। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার জাহিদ ভুইয়া টুলুর বড় ছেলে।

টটোয়া পুলিশ সূত্রেজানা যায়, রোববার রাত পৌনে ৪ টার দিকে প্যাটারসনের কাছাকাছি টটোয়া এলাকায় ৪৬ লাউঞ্জের সামনে (রুট- ৪৬ ওয়েস্ট) একটি জিপ ভিকিকে চাপা দেয়।

ভিকি কাজ করতেন অ্যামাজনের স্ট্যাটেন আইল্যান্ড সেন্টারে। সেই রাতে সহকর্মী বন্ধু আমিনুল ইসলামের সঙ্গে আড্ডা দিতে পাশের নিউ জার্সির প্যাটারসনে গিয়েছিলেন।

Travelion – Mobile

সেখানে একটি রেস্তোরাঁয় গভীর রাত পর্যন্ত আড্ডার এক পর্যায়ে শারীরিকভাবে অসুস্থ বোধ করায় আমিনুল তার বন্ধুসহ পার্কিং লটে গাড়িতে ফেরেন। ভিকি তখনো রেস্তোরাঁয় ছিলেন।

বেশ কয়েক মিনিট পর টহল পুলিশ গাড়ির কাছে এসে ছবি দেখিয়ে তাদের কাছে ভিকির পরিচয় জানতে চান। পরে পুলিশের সঙ্গে দৌড়ে গিয়ে রাস্তায় ভিকির নিথর দেহ পড়ে থাকতে দেখেন আমিনুল।

২০১৭ সালের জুনে গ্রিনকার্ড নিয়ে ভিকি যুক্তরাষ্ট্রের আসেন। মা-বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে নিউ ইয়র্ক সিটির রিগো পার্ক এলাকায় থাকতেন তিনি।

চার মাস আগে দেশে বিয়ে করার পর থেকে নববধূকে তিনি যুক্তরাষ্ট্রে নিয়ে আসার চেষ্টায় ছিলেন। বড় ছেলেকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন ভিকির মা সায়েকা পারভিন এবং বাবা আনোয়ার জাহিদ। ভিকির একমাত্র বোন ঢাকায় থাকেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!