যুক্তরাষ্ট্রে কুলাউড়া এসোসিয়েশনের নির্বাচনে আলাউদ্দিন-জাবেদ পরিষদের জয়

যুক্তরাষ্ট্রে বসবাসরত মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার প্রবাসীদের সংগঠন ‘কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন অব ইউএসএ ইনকে’র নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে ‘আলাউদ্দিন-জাবেদ পরিষদ’।

গত রোববার বিপুল উৎসাহ উদ্দীপনায় যুক্তারাষ্ট্রের নিউইয়র্কস্থ জ্যামাইকার হিলসাইড অ্যাভিনিউয়ের তাজমহল পার্টি হলে অনুষ্ঠিত এই নির্বাচনে ১৫টি পদে প্রতিদন্ধিতা করেন ‘আলাউদ্দিন-জাবেদ পরিষদ’ ও ‘জালাল-রেনু’ পরিষদ। আলাউদ্দিন-জাবেদ পরিষদ’ পূর্ন প্যানেল বিজয় লাভ করে।

রোববার সকাল সাড়ে আটটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। ৫৫জন আজীবন সদস্যসহ মোট ভোটার ১১৩২ জন এর মধ্যে ভোট প্রদান করেন ৭৫৪জন।

Travelion – Mobile

ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ ফলাফল ঘোষনা করেন। সভাপতি পদে শাহ আলাউদ্দিন ৪৩২ ভোট এবং সাধারণ সম্পাদক পদে জাবেদ আহমেদ ৪৪০ ভোট পেয়ে বিজয়ী হন।

বাকী নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মো. এফ মালিক মুরাদ (৪৩১), সহ-সাধারণ সম্পাদক মো. মাসকু মিয়া সুজন (৪৩০), কোষাধ্যক্ষ মো. ওবায়দুর রহমান কামাল (৪১৪), সাংগঠনিক সম্পাদক শেখ শামীম আহমেদ (৪২৩), প্রচার সম্পাদক এনামুল ইসলাম খান (৪৩৪), ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মুজিবুর রহমান (৪১০), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নূরুন নাহার হাসান লুসী (৪০১), মহিলা সম্পাদক মাহমুদা ইসলাম রুমা (৩৯৪) এবং কার্যনির্বাহী সদস্য বদরুল ইসলাম মিন্টু (৪৩৭), মোহাম্মদ মইনুর রহমান সোয়েব ( ৪৩৪), মো. আলতাফ হোসেন (৪১৮), ইমরুল হোসেন জেবুল (৪১০) ও লুৎফর রহমান (৩৯৫)।

নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক এক প্রতিক্রিয়ায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-আমাদের অঙ্গিকার হচ্ছে প্রবাসে কুলাউড়াবাসীর ঐক্য ও সম্প্রীতি সুদৃঢ় রাখতে সর্বাধিক গুরুত্ব প্রদান এবং জবাবদিহিতামূলক সংগঠন গড়ে তোলা। এছাড়া প্রবাসে বাংলাদেশের কৃষ্টি, ঐহিত্য ও সংস্কৃতি সম্পর্কে উৎসাহিত করা, প্রবাসীদের সেতুবন্ধন এবং সেবামূলক কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহণ করা হবে।

সংগঠনের বর্তমান সভাপতি আশ্রাফ আহমেদ ইকবাল, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রাশেদুল মান্নান চৌধুরী ও তানীউর শামীম লোবান নির্বাচিত নতুন কমিটিকে কার্যকরী কমিটিতে অভিনন্দন জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!