যাত্রী টয়লেটে আটকে পড়ায় জরুরী অবতরণ উড়োজাহাজের

সাধারনত যান্ত্রিক ত্রুটি,প্রতিকূল আবহাওয়া কিংবা গুরুতর অসুস্থ হয়ে পড়া যাত্রীর জন্য আকাশ থাকা উড়োজাহাজকে গতিপথ বদল বা জরুরী অবতরন করতে হয় । কিন্তু এবার টয়লেটে আটকা পড়া একজন যাত্রীর জন্য আমেরিকারইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটকে মাঝপথে জরুরী অবতরণ করতে হয়েছে।

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসি থেকে সান ফ্রান্সিসকো শহরের যাওয়ার পথে এমন পরিস্থিতিতে পড়ে ইউনাইটেড এয়ারলাইন্সের ঔ ফ্লাইটটি। গন্তব্য সান ফ্রানসিস্কোর বদলে কলোরাডো অঙ্গরাজ্যের ডেনভার আন্তর্জাতিক বিমানবন্দরে সেটি নামাতে বাধ্য হন পাইলট। ইউনাইটেড এয়ারলাইনস নিশ্চিত করেছে, বিমান অবতরণের পর ওই নারী যাত্রীকে টয়লেট থেকে মুক্ত করা হয়েছে। তিনি অক্ষত আছেন। এ ঘটনা গত ২৫ সেপ্টেম্বর ।

আমেরিকান এই বিমানসংস্থার একজন মুখপাত্র আন্তর্জাতিক সংবাদসংস্থা বিবিসিকে জানায়, উড়োজাহাজটি মাঝ আকাশে থাকার সময় একটি টয়লেটের দরজা অকেজো হয়ে যায়। এ কারণে আটকে পড়া যাত্রী সেটি খুলতে পারছিলেন না।

Travelion – Mobile

টেলর কিম্বা নামে এক ব্যক্তি টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যায়, ওই নারীকে বের করার জন্য শৌচাগারের দরজা বাইরে থেকে খোলার চেষ্টা করা হচ্ছে। ভিডিওতে শোনা যায়, এক কর্মী বলছেন, আমরা দরজা খোলার চেষ্টা করছি ম্যাডাম। খুব শিগগিরই আপনাকে বের করে আনব।

ফ্লাইটের যাত্রীরা জানান, ওই নারী একঘণ্টার মতো টয়লেটে আটকে ছিলেন। স্থানীয় সময় রাত ৮টা ৩৮ মিনিটে তাদের সানফ্রান্সিসকো পৌঁছানোর কথা ছিল। কিন্তু ডেনভারে বিমানটি নেমে যায় সন্ধ্যা ৭টা ২১ মিনিটে। এর দুই ঘণ্টা পর সানফ্রান্সিসকোর উদ্দেশে উড়ে যায় এই আকাশযান।

‘আটকে পড়া নারীকে টয়লেট থেকে বের হওয়ার পর স্বাভাবিক লেগেছে। তখন সবাই হাততালি দিয়েছে। তার জন্য সবার খারাপ লেগেছে। বিশেষ করে বিমান অবতরণের সময় তিনি টয়লেটে কী অবস্থায় ছিলেন জানি না। তবে ভদ্রমহিলা ভালো আছেন।’কেপিক্স-টিভিকে বলেন ফ্লাইটের যাত্রী জেনিফার গেটম্যান ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!