মৌলভীবাজারে প্রবাসী বাবুল হোসেনের ব্যতিক্রমী সামাজিক কাজ

প্রবাসী অধ্যুষিত সিলেট অঞ্চল। বিশ্বের বিভিন্ন দেশে থাকা এ অঞ্চলের প্রবাসীরা নিজ নিজ এলাকার সার্বিক উন্নয়নে ও দারিদ্র জনগোষ্ঠীর কল্যানার্থে রাখছেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

মৌলভীবাজার সদর উপজেলার ত্রৈলোক্যবিজয় (পীরবাড়ী) গ্রামের লন্ডন প্রবাসী শাহ বাবলু হোসেন স্থানীয় এলাকায় দীর্ঘদিন ধরে অসহায়,দরিদ্র জনগোষ্ঠীর কল্যানার্থে ও স্কুলের ছাত্র ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ শিক্ষা উপকরণ বিতরণ করে আসছেন।

এরই ধারাবাহিতায় সম্প্রতি মৌলভীবাজারের আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী,আলমারী, ফার্স্ট এইড বক্স ও স্ট্রেচার বিতরণ করা হয়।

স্কুল শিক্ষার্থীদের  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, আলমারী, ফার্স্ট এইড বক্স ও স্ট্রেচার বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি।
স্কুল শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, আলমারী, ফার্স্ট এইড বক্স ও স্ট্রেচার বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল হকেরসভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

Travelion – Mobile

সিরাজুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, খালেদ চৌধুরী, মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসুনুল হক, মুহিবুর রহমান, বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক আ হ জুবেদ প্রমুখ।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

বক্তারা, প্রবাসী বাবুল হোসেনের নানা কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, রেমিটেন্স যোদ্ধারা এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত রাখলে দেশ, জাতি ও সমাজের উন্নয়নে বড় সহায়ক ভূমিকা রাখবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!