মিশিগানে প্রবাসী উদ্যোক্তাদের সম্মাননা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বসবাসরত বাংলাদেশি-আমেরিকানদের অনেকেই ব্যবসা-বাণিজ্যে সফলতার চিহ্ন রেখে যাচ্ছেন। তাদের উৎসাহ ও প্রেরণা যোগাতেই আয়োজন করা হলো মিশিগান বিজনেস তারকা অ্যাওয়ার্ড ও সাংস্কৃতিক অনুষ্টান।

রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় হ্যামট্রামেক সিটির একটি হলরুমে বাংলাদেশি কমিউনিটি মিশিগানের আয়োজনে অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শারমিনা সিরাজ সোনিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নুরুল আজিম, সিও-ইস্টার্ন ইনভেস্টর ইনক, বিশেষ অতিথি ছিলেন ওয়াশিংটন ইউনিভার্সিটির চ্যান্সেলর ও চেয়ারম্যান আবুবকর হানিফ, রোটারিয়ান এহসান হাবিব, নেহার সিদ্দিকী ও মল্লিকা খান মুনা। কমিউনিটির পক্ষে স্বাগত বক্তব্য দেন সাকের উদ্দিন সাদেক।

সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী রিজিয়া পারভিন, শাহ মাহবুব, ত্রিনিয়া হাসান ও রিয়া রহমান।
সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী রিজিয়া পারভিন, শাহ মাহবুব, ত্রিনিয়া হাসান ও রিয়া রহমান।

Travelion – Mobile

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়- ক্যাটারিং, রিয়েল এস্টেস্ট, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও সাংবাদিকতাসহ বিভিন্ন ক্যাটাগরিতে ২০ জনের বেশি প্রবাসী উদ্যোক্তাকে সম্মাননা দেওয়া হয়।

অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী রিজিয়া পারভিন। শুরুতেই দেশাত্মবোধক গান ‘এক সাগর রক্তের বিনিময়ে’ গান পরিবেশন করেন।

পরে বাংলা সিনেমার গান, আঞ্চলিক ও ফোক গান গেয়ে হলরুমের দর্শকদের নেচে-গেয়ে আনন্দে মাতিয়ে রাখেন।

এছাড়াও সংগীত পরিবেশন করেন শাহ মাহবুব, ত্রিনিয়া হাসান ও রিয়া রহমান।

যুক্তরাষ্ট্র প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!