মাস্কাট-ঢাকা রুটে ৫ জুন থেকে ইউএস-বাংলার ফ্লাইট

বাংলাদেশের অন্যতম বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা আগামী ৫ জুন থেকে মাস্কাট-ঢাকা রুটে পুনরায় ফ্লাইট চালু করতে যাচ্ছে।

করোনাকালীন সময়ে স্বাস্থ্য সতর্কতামূলক নির্দেশনা অনুযায়ী প্রাথমিকভাবে চারদিন মাস্কাট থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে।

ঢাকাগামী যাত্রীদের নিজ খরচে তিনদিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থাকতে হবে এবং পরবর্তীতে কোভিড টেস্টের ফলাফলে নেগেটিভ হলে অবশিষ্ট এগারো দিন হোম কোয়ারেন্টাইনে থাকার বাধ্যবাধকতা রয়েছে।

Travelion – Mobile

প্রাথমিকভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে চারদিন মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার স্থানীয় সময় রাত ২টায় ফ্লাইটটি মাস্কাট থেকে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং ঢাকায় স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে অবতরন করবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে মাস্কাট থেকে ঢাকা রুটে ফ্লাইটটি পরিচালনা করা হবে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে। করোনাকালীন সময়ে মাস্কাট ছাড়াও কুয়ালালামপুর, দোহা ও গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

মাস্কাট-ঢাকা রুটের ফ্লাইট সম্পর্কে যে কোন তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব সেলস্ সেন্টার কিংবা আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। হটলাইন নম্বর- ১৩৬০৫, ০১৭৭৭৭৭৭৮০০-৬ (ঢাকা) অথবা +৯৬ ৮৯১৯৮৪৩১৫ (মাস্কাট)

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!