মালয়েশিয়া স্টুডেন্টস সোসাইটির নেতৃত্বে বাংলাদেশি শিক্ষার্থীরা

মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় পোস্ট-গ্র্যাজুয়েট স্টুডেন্টস সোসাইটি (পিজিএসএস) নির্বাচনে এবারও বাংলাদেশি শিক্ষার্থীদের জয়জয়কার।

ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সোমালিয়া, নাইজেরিয়া, তাজিকিস্তানসহ একাধিক দেশের প্রতিনিধিসহ ১৪ সদস্যের নতুন কমিটির শীর্ষ পদগুলোতে নির্বাচিত হয়েছেন বাংলাদেশি শিক্ষার্থী।

বাংলাদেশি শিক্ষার্থী পিএইচডি গবেষক আলমগীর চৌধুরী আকাশ সভাপতি, পোস্ট গ্র্যাজুয়েট ইন মার্কেটিংয়ের (রিসার্চ) মোহাম্মদ আরিজ মিথুন সাধারণ সম্পাদক এবং পোস্ট গ্র্যাজুয়েট ইন ফাইন্যান্সের (রিসার্চ) মোহাম্মদ ছফি উল্লাহ অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নতুন নির্বাচিত সভাপতি. আলমগীর চৌধুরী আকাশ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিজ মিথুন। । ছবি সংগৃহীত
নতুন নির্বাচিত সভাপতি. আলমগীর চৌধুরী আকাশ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিজ মিথুন। । ছবি সংগৃহীত

Travelion – Mobile

সম্প্রতি আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের (আই আই ইউ এম) কুয়ান্তান ক্যাম্পাসে আয়োজিত দুই দিনব্যাপী অনুষ্ঠানে ক্যাম্পাসের পরিচালক প্রফেসর খায়রুলজাইন বিন আব্দুর রহমান নতুন কমিটিকে বরণ করে নেন। হয়।

১৯৯৬ সালে গঠন করা ‘পিজিএসএ মালয়েশিয়ার শীর্ষস্থানীয় এ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ণরত ১২০টি দেশের প্রায় পাঁচ হাজার পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষার্থীর প্রতিনিধিত্ব করছে ।
ছাত্র সংগঠনটি শিক্ষার্থীদের সামাজিক ও একাডেমিক কার্যক্রম সংক্রান্ত বিভিন্ন কর্মসূচি পরিচালনা করেছে।

নবনির্বাচিত সভাপতি আলমগীর চৌধুরী আকাশ জানান, বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য, উদ্দেশ্য ও দর্শন সমুন্নত রাখতে কর্তৃপক্ষকে সহযোগিতা, শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগিতা ও সম্পর্ক উন্নয়নে ছাড়াও বুদ্ধিবৃত্তিক, একাডেমিক এবং গবেষণা সম্ভাবনা বাড়াতে সার্বিক সহযোগিতা করছে সংগঠনটি।

মালয়েশিয়া প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!