মালদ্বীপ থেকে ইউএস-বাংলায় দেশে ফিরলেন ১৫৭ বাংলাদেশি

করোনা পরিস্থিতিতে মালদ্বীপে আটকাপড়া ১৫৭ বাংলাদেশি দেশে ফিরেছেন। শুক্রবার ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইট দেশটির রাজধানী মালে থেকে তাদের দেশে ফিরিয়েআনা হয়।

ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম আকাশযাত্রাকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মালদ্বীপ ভেলানা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়াল দিয়ে বিশেষ ফ্লাইটটি ১৫৭ জন যাত্রী নিয়ে আজ সন্ধ্যা ৬টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করে। করোনায় এই প্রথম ইউএস-বাংলা মালদ্বীপ থেকে আটকা পড়া এসব বাংলাদেশিকে দেশে ফিরিয়ে এনেছে।

Travelion – Mobile

কামরুল ইসলাম জানান, মালেতে আটকে পড়া বাংলাদেশিদের দেশে ফিরিয়ে আনতে ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে।

কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে গত প্রায় চার মাস বিশ্বের বিভিন্ন দেশে অনেক বাংলাদেশি আটকে আছে। বাংলাদেশ ও মালদ্বীপ সরকারের সহযোগিতায় মালে থেকে আজ আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইতিমধ্যে ইউএস-বাংলা চেন্নাই, কলকাতা, দিল্লি, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, আবুধাবি, দুবাই ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।

করোনাময় বিশ্ব : ইতালিতে বাংলাদেশিদের প্রবেশ নিষেধাজ্ঞার কারণ ও করণীয়

করোনাময় বিশ্ব : ইতালিতে বাংলাদেশিদের প্রবেশ নিষেধাজ্ঞার কারণ ও করণীয়অতিথি : কামরুল সৈয়দ, সভাপতি, ভেনিস বাংলা স্কুল,, ইতালিমাকসুদ রহমান, প্রবাসী সাংবাদিক, ইতালিএডভোকটে আনিচুজ্জামান আনিচ, কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ, ইতালিজমির হোসেন, লেখক ও সাংবাদিক, ইতালিসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক৯ জুলাই, বৃহস্পতিবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা, বাংলাদেশ সময় : রাত ১১ টা

Posted by AkashJatra on Thursday, July 9, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!