মালদ্বীপে কন্টেইনারে আটকে পড়ে বাংলাদেশি কর্মীর মৃত্যু

মালদ্বীপে কন্টেইনার থেকে পণ্য আনলোড করার সময় ঘটে যাওয়া দুর্ঘটনায় একজন প্রবাসী বাংলাদেশি কর্মীর মৃত্যু এবং অপর এক বাংলাদেশির গুরুতর আহত হয়েছে।

রোববার (১২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর সম্প্রসারিত অঞ্চল হুলোহুলো মালেতে অবস্থিত বন্দরের ফেজ-২ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সহযোগী বাংলদেশি কর্মীদের সূত্রে জানা গেছে, একটি কন্টেনারের ভিতরে মারবেল পাথরের শিট বের করার সময় আটকা পড়ে ওই দুই বাংলাদেশী কর্মী ।

Travelion – Mobile

তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাংলাদেশি কর্মী জয়নাল আবেদিনকে মৃত ঘোষণা করেন ।

গুরুতর আহত অপর বাংলাদেশি খোকন মল্লিককে রাজধানীর ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন।

নিহত জয়নাল আবেদিন গাজীপুর জেলার আব্দুস সালামের ছেলে। আহত খোকন মল্লিক চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদ নাজিম মল্লিকের ছেলে।

মালদ্বীপ পুলিশ ঘটনাটি আরও তদন্ত করছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে নিহত বাংলাদেশির মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যস্থা নেওয়া বলে বাংলাদেশ হাইকমিশন সূত্র জানিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!