বৃহস্পতিবার থেকে ঢাকা-যশোর রুটে চলবে ইউএস-বাংলা

চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুরের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১১ জুন) ঢাকা থেকে যশোর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সকল ধরনের স্বাস্থবিধি মেনে এইরুটে প্রতিদিন পাঁচটি ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি।

বুধবার (১০ জুন) বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন সকাল ৭ টা ১৫ মিনিট, ৮টা ১৫ মিনিট, ১০টা ৫০ মিনিট, বিকাল ৪টা ৩০মিনিট ও সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

যশোর থেকে সকাল ৮টা ৩০মিনিট, ৯টা ৩০ মিনিট, দুপুর ১২টা ৫মিনিট, বিকাল ৫টা ৪৫ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিটে যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

Travelion – Mobile

ঢাকা থেকে যশোরে নূন্যতম ভাড়া ২৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। যশোর বিমানবন্দর থেকে খুলনায় যাত্রীদের যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত শাটল বাস সার্ভিস সুবিধা রয়েছে।

কোভিড-১৯ মহামারীকালীন সময়ে পহেলা জুন থেকে অভ্যন্তরীণ রুটে বেবিচকের দেওয়া নির্দেশনা অনুসরণ কেবিন ক্রু, ককপিট ক্রুসহ সকল এয়ারলাইন্স এক্সিকিউটিভ মনোবলকে সূদৃঢ় রেখে যাত্রীদেরকে সেবা দিয়ে যাচ্ছে ইউএস-বাংলা।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, সিলেটে ১টি ও সৈয়দপুরে ৩টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট ও ড্যাশ ৮-কিউ৪০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। যশোর ছাড়াও চট্টগ্রাম ও সৈয়দপুর বিমানবন্দর থেকে শাটল বাস সার্ভিস রয়েছে।

খুব শীঘ্রই ঢাকা থেকে কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করার প্রত্যাশা করছে ইউএস-বাংলা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!