বুধবার শাহজালালে উড়োজাহাজ ওঠা-নামা দুই ঘণ্টা বন্ধ থাকবে

বাংলাদেশ বিমান বাহিনীর মহড়ার কারণে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগামীকাল (১১ ডিসেম্বর)বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে।

এ সময়ের জন্য নোটাম জারি করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। নোটিশ ফর এয়ারম্যান-নোটাম (NOTAM) হচ্ছে রুটে বা উড়োজাহাজের সুরক্ষাকে প্রভাবিত করতে পারে এমন কোনও সম্ভাব্য বিপদের জন্য উড়োজাহাজ চালকদের সতর্ক করতে বিমানবন্দর কর্তৃপক্ষের অগ্রিম বার্তা।

মঙ্গলবার (১০ ডিসম্বর) বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান গণমাধ্যমকে এ তথ্য জানান। এই সময়ে উড়োজাহাজ ওটা-নামা ছাড়া বিমানবন্দরের অন্য কার্যক্রমগুলো যথারীতি চলবে বলে তিনি আরও জানান।

Travelion – Mobile

তিনি বলেন, ১৬ ডিসেম্বরের আয়োজনের জন্য বুধবার বিমান বাহিনীর মহড়া হবে দুই ঘণ্টা। সেজন্য এদিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দুই ঘণ্টা বিমানবন্দরে সব ধরনের ফ্লাইট উড্ডয়ন-অবতরণ বন্ধ থাকবে।

এদিকে দেশি-বিদেশি বিমানসংস্থার বিমানবন্দরে দায়িত্বরত কর্মকর্তারা আকাশযাত্রাকে জানান, নোটাম পাওয়ার তাদের ফ্লাইট সিডিউল সে অনুযায়ী পরিবর্তন করা হয়েছে, যাতে ঔ সময় ঢাকার আকাশে কোন উড়োজাহাজের উপস্থিতি না থাকে।

তারা যাত্রীদের পূর্ব নির্ধারিত সময়েই উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!