বিমানের সৌদিগামী ফ্লাইট ২৯ মে থেকে আবার শুরু

২৯ মে থেকে সৌদি আরবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট পরিচালনা শুরু হবে। বিমান বাংলাদেশ এয়ারলাইনস আজ রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানিয়েছে।

বিমান বলছে, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

এর জন্য হোটেল বুকিংসহ কোয়ারেন্টিন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমানের যেকোনো সেলস কাউন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

Travelion – Mobile

এর আগে সৌদি আরব কর্তৃপক্ষ ২০ মে থেকে বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সৌদি আরবগামী সব ফ্লাইট স্থগিত করা হয়। সৌদি কর্তৃপক্ষের হোটেল কোয়ারেন্টিনসহ বিভিন্ন শর্ত আরোপের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ সিদ্ধান্ত নেয়।

এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ভোগান্তিতে পড়েন সৌদিগামীরা। হোটেলে বুক করা, ফ্লাইট শিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে আছেন সৌদি থেকে ছুটিতে দেশে আসা প্রবাসীরা। এখন বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, ২৯ মে থেকে আবার সৌদি আরবে ফ্লাইট চলা শুরু হবে।

বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট (https://www.biman-airlines.com/) বা বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭–এ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!