বিমানবন্দরে প্রবাসী যাত্রীকে চড়, কাস্টমস কর্মকর্তা সাময়িক বরখাস্ত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম জোনে মালয়েশিয়া থেকে আসা প্রবাসী যাত্রীকে চড় দেওয়া সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টমস) সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ঢাকা কাস্টম হাউস।

রবিবার (৭ আগস্ট) প্রবাসী যাত্রীর সঙ্গে অসদাচারনের জন্য এই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে ঢাকা কাস্টম হাউস।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে মালোয়েশিয়া থেকে মালিন্দো এয়ারের ফ্লাইটে ঢাকায় আসেন ইমতিয়াজ মাহমদ। কাস্টম জোনে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে এআরও সোহেল রানা। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সোহেল রানা যাত্রী ইমতিয়াজের গালে চড় দেন।

Travelion – Mobile

ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে, যাত্রীকে চড় মারার ঘটনা শুরুতে অস্বীকার করেন ঢাকা কাস্টম হাউসের কর্মকর্তারা। তারা যাত্রীর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেন। যাত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হলেও চড় মারার ঘটনা ঘটেনি বলেও দাবি করেন। শুরুতে এই ঘটনা এড়ানোর চেষ্টা করলেও গণমাধ্যমে এ খবর প্রকাশ হলে চাপে পড়ে ঢাকা কাস্টম হাউস।

এ ঘটনা ছাড়াও সম্প্রতি যাত্রীদের সঙ্গে ‘খারাপ আচরণের’ এমন অভিযোগ প্রায়শই পাওয়া যায়। যাত্রীদের ভাষ্য, কাস্টম জোনে হয়রানির শিকার হতে হচ্ছে, কেউ প্রতিবাদ জানালে খারাপ ব্যবহার করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!