বাহরাইন জালালাবাদ যুব সংঘের অভিষেক অনুষ্ঠিত

বাহরাইনে জালালাবাদ যুব সংঘ মোহাররক শাখার নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (৪ এপ্রিল) দেশটির মোহাররক শহরের আল ইসলাহ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন বাহরাইন শাখার সভাপতি মো. কয়েছ আহমেদ।

সংগঠনের সভাপতি টিপু সুলতানের সভাপতিত্বে ও সম্রাট নজরুল সিদ্দিকী ও আব্দুল করিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আলাউদ্দিন নুর, আকবর হোসেন, মাজহারুল হক নয়ন, আকতার হোসেন কাচা মিয়া, আলাউদ্দিন আহমেদ, বকুল সুত্রধর, দুলাল দাশ, অভিনাস পাল, বিষ্ণু পদ দেব, নজরুল ইসলাম নাহিদ, সুরমান আহমেদ, সবুজ মিলন, ছানু মিয়া, মোস্তফা আহমেদ ।

  অভিষেক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অভিষেক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন মেহেদী হাসান দারা, মতিউর রহমান চুনু, সায়েম আহমেদ লিটন, সুমন আহমেদ, আবুল কালাম আজাদ, আবুল কাসেম, রাকিব হাসান, শাকাওত, সুলতান, আজমল আহমেদ দুলাল, সবুজ আহমেদ, লায়েক মিয়া, মো. দেলোয়ার, সিলেট ডিভিশন ফুটবল ক্লাব এর সভাপতি শাহীন আহমেদ, আব্দুল হাই রিপন।

Travelion – Mobile

অনুষ্ঠানে সংগঠনের সহ সভাপতি সুমন আহমেদ স্বদেশ গমন উপলক্ষে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

দেশ জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা ও মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!