বাংলাদেশের সঙ্গে অর্থনৈতিক সর্ম্পক জোরদারে বাহরাইনের আগ্রহ

বাংলাদেশের সঙ্গে বাহরাইনের ক্রমবর্ধমান সম্পর্ক বিশেষ করে আর্থিক ও অর্থনৈতিক ক্ষেত্রের উপর জোর দিয়েছেন দেশটির অর্থমন্ত্রী শেখ সালমান বিন খলিফা আল খলিফা।

বৃধবার (১৭ মার্চ) বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলামের সাথে ভার্চুয়াল বৈঠকে তিনি এই অভিমত ব্যক্ত করেন।

বাহরাইন নিউজ এজেন্সির খবরে বলা হয়, উভয় পক্ষ আর্থিক ও অর্থনৈতিক ক্ষেত্রে ভ্রাতপ্রতিম দুই দেশের মধ্যে সহযোগিতা জোরদারে নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তারা দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলোর পাশাপাশি বৈশ্বিক অর্থনৈতিক অগ্রগতির সর্বশেষ পরিস্থিতিও নিয়ে আলোচনা করেন।

Travelion – Mobile

বাহরাইনের অর্থমন্ত্রী বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার প্রশংসা করে আর্থিক ও অর্থনৈতিক সর্ম্পক জোরদারের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। তিনি বলেন, যৌথ আকাঙ্ক্ষা ও লক্ষ্য অর্জনের জন্য বাহরাইন-বাংলাদেশ দ্বিপক্ষীয় সম্পর্ক সুসংহতকরণ অব্যাহত রাখার উপর জোর দিতে হবে।

বাংলাদেশের রাষ্ট্রদূত উভয় দেশের মধ্যে অর্থনৈতিক সহযোগিতা বাড়াতে নিরন্তর আগ্রহের জন্য অর্থমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বাহরাইনের জনগণের আরও বিকাশ ও সমৃদ্ধি কামনা করেন।

বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম উভয় দেশের মধ্যে আর্থিক ও অর্থনৈতিক সহযোগিতা বাড়াতে নিরন্তর আগ্রহের জন্য বাহরাইনের অর্থমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি স্বাধীনতার ৫০বছর পূর্তিতে বাংলাদেশের অর্জনগুলো এবং সেই সঙ্গে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের দ্রুত বিকাশমান অর্থনীিতির চিত্র তুলে ধরেন। তিনি বাংলাদেশ-বাহরাইনের আর্থিক ও অর্থনৈতিক সহযোগিতা বাড়ানোর ক্ষেত্রে সম্ভাবনার দিকগুলোও মন্ত্রীর কাছে তুলে ধরেন।

বাংলাদেশের রাষ্ট্রদূত বাহরাইনের জনগণের আরও বিকাশ ও সমৃদ্ধি কামনা করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!