ফ্রান্সে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনা

‘সিলেটে মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য’ শাখার নেতাদের সংবর্ধনা দিয়েছে ফ্রান্স শাখা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এআয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট মিডিয়া কর্পোরেশন যুক্তরাজ্য শাখার সিনিয়র উপদেষ্টা এবং দৈনিক পূর্নভুমি পত্রিকার কর্ণধার ব্যারিষ্টার মুস্তাকিম রাজা চৌধুরী।

ফ্রান্স প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

সিলেট মিডিয়া কর্পোরেশনে ফ্রান্স শাখার ব্যবস্থাপনা পরিচালক এম আলী হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মাহাবুব ও উপদেষ্টা আফরোজ হোসেন লাভলুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ‘সিলেট মিডিয়া কর্পোরেশন’ যুক্তরাজ্য শাখার সভাপতি কালাম মতিন লুলু।

ফ্রান্সে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনায় উপস্থিতি
ফ্রান্সে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনায় উপস্থিতি

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ‘সিলেট মিডিয়া কর্পোরেশন’যুক্তরাজ্য শাখার উপদেষ্টা বদরুল ইসলাম রাজা ও আকমল হোসেন জগলু, পরিচালক সাঈদুল ইসলাম মিনুর, তথ্য বিষয়ক পরিচালক আলহাজ্ব সাফির উদ্দিন, কোষাধ্যক্ষ বজলুর রহমান, জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি হেনু মিয়া, কমিউনিটি নেতা খালেদ আহমেদ চৌধুরী, তানভীর তোহা, এম মুহিত, নুরুল আবেদিন, মনাই মিয়া, মনোয়ার হোসেন মুজাহিদ এবং প্রবাসী বাংলাদেশি সাংবাদি,সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা।

অনুষ্ঠানে বক্তারা, বিগত দিনের ‘সিলেট মিডিয়া কর্পোরেশনের’ বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন।

তারা বলেন,’অরাজনৈতিক সেবামূলক সংগঠন সিলেট মিডিয়া কর্পোরেশন ‘প্রবাসী ঐক্য মানবতা’ স্লোগান ধারন করে ২০২০ সাল থেকে আত্নমানবতার সেবায় গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে’।

অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

ফ্রান্স প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!