ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের জমকালো অভিষেক

ফ্রান্সে ‘ঐক্য শৃঙ্খলাবোধ ও ভ্রাতৃত্ববোধ’ এই শ্লোগানকে সামনে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটির জমকালো অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ অক্টোবর) রাজধানী প্যারিসের লাকর্ণোভের বাংলাদেশ কমিউনিটি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি এস এম মাসুদ রানার সভাপতিত্বে এবং হাফেজ মাওলানা মাহমুদুল হাসানের পবিত্র কোরআন তেলাওয়াত ও বিজন বাইনের গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়।

ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন জমকালো অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা
ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন জমকালো অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা

শুরুতে জাতীয় সংগীত ও বাংলাদেশের জন্য জীবন উৎসর্গকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Travelion – Mobile

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী এবং বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা তসলিম হেলাল।

আরও পড়তে পারেন : ফ্রান্সে আনন্দ উৎসবে পালিত হচ্ছে শারদীয় দুর্গাপূজা

বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, উপদেষ্টা সিরাজুল ইসলাম মিয়া, কামরুল ইসলাম কাবুল, শেখ ইব্রাহিম, ওয়াশিকুর রহমান, সিনিয়র সহসভাপতি রিপন মজুমদার, অন্যতম সদস্য শেখ জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ পারভেজ, টিপলু ফকির, বিজয় বাইন, শেখ আল মামুন , তানভীর রহমান, শেখ টমাস, শেখ মাসুদ, তৌহিদুর রহমান, লিপন মোল্লা সহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন শুধু গোপালগঞ্জের মানুষের জন্য নয়, গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন‌ আঞ্চলিকতার উর্ধ্বে উঠে দল বল নির্বিশেষে ফ্রান্সে বসবাসরত সকল প্রবাসীদের কল্যাণের জন্য কাজ করে যাবে।

অন্যান্য বক্তারা ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একযোগে কাজ করে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন কে প্রবাসের মাটিতে একটি শক্তিশালী সংগঠন হিসেবে দাঁড় করানো আশা ব্যক্ত করেন।

আগের খবর : ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আশরাফুল ইসলাম, শহীদ ভার তাহের, আকিল ইব্রাহিম, প্যরিস ইয়ুথ কাউন্সিলর এন কে নয়ন, ডা. সায়মা মোস্তফা, শেখ ফিরোজা আক্তার, শেখ লিজা আক্তার, আফজাল হোসেন আল-আমিন চৌধুরী এবং প্রবাসী সাংবাদিক ফেরদৌস করিম আখঞ্জী, আবুল কালাম মামুন, আবু তাহের, নয়ন মামুন, রাসেল আহমেদ, মোসাদ্দেক হোসেন সাইফুল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ফয়সাল হোসেন দ্বীপ ও তানিয়া সুলতানার সঞ্চালনায় স্থানীয় কন্ঠশিল্পী মিষ্টি বিশ্বাস ও রাজিব গান পরিবেশন করেন।

আকাশযাত্রার ফেসবুক পেইজে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!