পর্তুগালে স্বাধীনতা দিবসে উদযাপনে বিএনপির ইফতার মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগালের উদ্যোগে রাজধানী লিসবনে রবিবার স্থানীয় টেস্ট অব লিসবন রেষ্টুরেন্টে স্বাধীনতা দিবসের এক আলোচনা এবং ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির সহ-সাধারণ সম্পাদক মুকিতুর রহমান চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল হক ও প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজের যৌথ পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন মো. আনোয়ার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, CRCIPT সভাপতি আবু নাঈম মোহাম্মদ শহীদুল্লাহ, পর্তুগাল বিএনপি নেতা মহিন উদ্দিন, মাতৃমনিজ মসজিদের সভাপতি মোশারফ হোসেন, পর্তুগাল বিএনপির সহ সভাপতি কাজি এমদাদ, পর্তুগাল বিএনপি নেতা এমদাদুর রহমান স্বপন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সুজন মিয়া, CRCIPT দক্ষিণ এর সভাপতি রুবেল আহমদ, পর্তুগাল বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আজমল হোসাইন, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কাজী ইব্রাহীম, আমান আহমেদ, টিপু পর্তুগাল বিএনপি নেতা এম কে নাসির, মুহাম্মদ শাহাবুদ্দিন, জসিম উদ্দিন, সাহাদাত, মামুন,কবির খান, জাকির হোসেন, সাইদুল ইসলাম ,মারুফ আহমদ সুমন, আব্দুল হাসিব প্রমুখ।

Travelion – Mobile

আলোচনায় বক্তাগন বলেন, দেশের মানুষ ভোটের অধিকার, কথা বলার অধিকার চায়। স্বাধীনতার এই মহান দিনে প্রবাস থেকে আমরা বলতে চাই বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাংলার মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার সংগ্রাম চালিয়ে যাবে। সেই সাথে দেশকে গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করার জন্য সংগ্রাম চালিয়ে যাবে।

ইফতার পূর্বে বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা এবং শহীদ জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকসহ মুক্তিযোদ্ধে নিহত সকল শহীদের স্মরণে মোনাজাত করেন CRCIPT সাধারন সম্পাদক হাফিজ মোস্তাফিজুর রহমান।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!