পর্তুগালে আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপন

পর্তুগালের রাজধানী লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকায় একটি রেষ্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে আলোচন সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পর শুরু হয় আলোচনা সভা।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ন সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, অর্থ সম্পাদক আলিম উদ্দিন। যুবলীগ নেতা তানভীর আলম জনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক  কৌশিক, পর্তুগাল ছাত্রলীগের সহ সভাপতি নোমান প্রমুখ।

Travelion – Mobile

এসময় বক্তারা বাংলাদেশের স্বাধীনতা অর্জনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্ব ও অবদানের কথা শ্রদ্ধা ভরে স্বরণ করে।

পর্তুগাল আওয়ামিলীগকে শক্তিশালী ও পুনর্গঠনে শিগগিরই কর্মী সম্মেলন করা হবে বলে উল্লেখ করে বক্তারা। তাছাড়া দ্রুত পর্তুগাল যুবলীগের কমিটি ঘঠনে জোরালো দাবি উঠে আসে।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা সোয়েব মিয়া, প্রচার সম্পাদক রেজাউল বাসেত, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, শিল্প বিষয়ক সম্পাদক ডালিম খান, সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল জুয়েল, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সেতুবাল আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদ, মোস্তাফিজ, সাব্বির, মিজান, লোকমান হোসেন, আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা খ.ই.ফাহাদ, মানিক ,আহসান সরকার, সাইফুল জনি, শামস, সজীব, সাহেদ বিন সুলতান, ছাত্রলীগ নেতা একরাম রেজা প্রমুখ।

ইফতার পূর্বে পবিত্র রমজান মাসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের শান্তি কামনা, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার সু- স্বাস্থ্য কামনা ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হারুন উর রশীদ ।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!