নিউইয়র্কে ফ্রি ফ্লু ভ্যাকসিন কর্মসূচি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মানবাধিকার উন্নয়ন সংস্থা হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের ফ্রি টিকাদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বাঙালী অধ্যুষিত জ্যাকসন হাইটসের একটি মিলনায়তনে ওয়াল গ্রিন ফার্মাসির ভ্যাকসিন সরবরাহ ও টিকাদানে টেকনিক্যাল সাপোর্ট ও স্পন্সরশিপে এই কর্মসূচি পালন করে হিউম্যান সাপোর্ট কর্পোরেশন।

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামলীলীগের প্রবাসী কল্যাণ সম্পাদক মো. সোলায়মান আলীর সভাপতিত্বে কর্মসূচির উদ্বোধন করেন বাংলা সিডি প্যাপ সার্ভিসের স্বত্ত্বাধিকারী আবু জাফর মাহমুদ।

Travelion – Mobile

প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

আরও পড়তে পারেন : বাংলাদেশবিরোধী অপপ্রচারের জবাব দিতে প্রবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম দুলাল, কার্যকরী সদস্যা শাহানারা রহমান, জাসদের সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, শো টাইম মিউজিকের স্বত্ত্বাধিকারী আলমগীর খান আলম, ইকে টেকনোলোজির স্বত্ত্বাধিকারী আবদুল কাদের মিয়া, হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সাধারণ সম্পাদক তপন কুমার সেন ও যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহানারা আলী প্রমুখ।

ওয়াল গ্রিন ফার্মাসির ম্যানেজার কার্তিজা শাহ টিকাদান কর্মসূচিতে সহায়তা করেন।

অতিথি বক্তারা, নিজে টিকা নিতে ও অন্যকে নিতে উৎসাহিত করার আহ্বান জানিয়ে বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে প্রতি বছর উত্তর আমেরিকায় ফ্লু ভাইরাসে আক্রান্ত হয়ে হাজারের অধিক লোক মারা যান। সেখানে কমিউনিটিতে স্বাস্থ্য সচেতনতা তৈরিতে ও যাদের হেল্থ ইন্সুরেন্স নেই তাদের জন্য এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

আকাশযাত্রার ফেসবুক গ্রুপে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

আয়োজক মো. সোলায়মান আলী জানান, বিগত নয় বছর ধরে তাদের সংস্থা ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের হাত থেকে কমিউনিটিকে রক্ষা করতে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতীকি হিসেবে এই কর্মসূচি পালন করে আসছেন।

কমিউনিটির নি:স্বার্থ সেবার লক্ষ্যে আগ্রহীদের স্ব স্ব উদ্যোগে এই সংগঠনের সদস্য বা স্বেচ্ছাসেবক হওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, এই সংগঠনের নতুন সদস্য বা ভলান্টিয়ার সংগ্রহ অভিযান চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!