নিউইয়র্কে প্রোহেলথ হোমকেয়ারের নতুন শাখা উদ্বোধন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশি মালিকানার হোম কেয়ার সেবা প্রদানকারী অন্যতম প্রতিষ্ঠান ‘প্রোহেলথ হোম কেয়ার’-এর নতুন একটি শাখা খোলা হয়েছে।

সম্প্রতি ব্রঙ্কসের ২০৯৯ স্টারলিং-বাংলাবাজার এভিনিউতে কমিউনিটির বিশিষ্টজনদের উপস্থিতিতে এই শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে আয়োজন করা হয় মিলাদ ও দোয়া মাহফিলের।

বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়া এবং সিলেটের মিয়ার বাজার আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুক্তাদির মিলাদ ও দোয়া পরিচালনা করেন।

Travelion – Mobile

বাংলাদেশি ব্যবসায়ী সাইদুর রহমান লিংকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রোহেলথ হোমকেয়ারের সিইও মামুন উর রশীদ, কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহীদ, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, হৃদয়ে বাংলাদেশের সাধারণ সম্পাদক পল্লব সরকার প্রমুখ।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে ‘এক টুকরো ঢাকা বিশ্ববিদ্যালয়’

কমিউনিটি ব্যক্তিত্বরা তাদের বক্তব্যে, ব্রঙ্কসে প্রোহেলথ হোম কেয়ার’র শাখা স্থাপনের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

তারা বলেন, এ শাখার মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা হাতের নাগালেই পাবেন গুরুত্বপূর্ণ আর্থিক ও স্বাস্থ্য সেবা।

প্রোহেলথ হোমকেয়ারের সিইও মামুন উর রশীদ তার প্রতিষ্ঠানের লক্ষ্য, উদ্দেশ্য ও গুরুত্ব তুলে ধরে বলেন, প্রোহেলথ হোম কেয়ার প্রতিষ্ঠানটি ক্ষতা ও নিষ্ঠার সাথে কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের সেবা দিয়ে আসছে ।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে সম্মাননা পাচ্ছেন বাংলাদেশের মুক্তিযুদ্ধে অবদান রাখা ৫ আমেরিকান

তিনি, প্রোহেলথ হোম কেয়ারের সফল যাত্রা ও ক্রমবর্ধমান প্রসারে সহযোগিতাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী পথচলায়ও তাদের পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

মামুন উর রশীদ নিউইয়র্কের বাঙালী অধ্যুষিত এলাকাগুলোতে পর্যায়ক্রমে প্রোহেলথ হোম কেয়ার’র সেবা পৌঁছে দেয়ারও প্রত্যয় ব্যক্ত করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!