নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের অভিষেক ও পুরস্কার বিতরণ

যুক্তরাষ্ট্র প্রবাসের অন্যতম সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনকের নতুন কমিটির অভিষেক, কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার পুরস্কার বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) ব্রঙ্কসের ষ্ট্রারলিং-বাংলাবাজার এলাকার গোল্ডেন প্যালেস পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনার মো. শামীম মিয়া।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

অভিষিক্তরা হলেন : সভাপতি মো. সামাদ মিয়া জাকারিয়া, সহ সভাপতি প্রফেসর আমিনুল হক চুন্নু, মনিকা ডি মন্ডল ও শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ এমরান আলী টিপু, সহ সাধারণ সম্পাদক মো. আলী মিলন, কোষাধ্যক্ষ মোহাম্মদ বশির মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম মুহিত, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজীরুল ইসলাম, প্রচার সম্পাদক মসনুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ সাবু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি জুলি রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুর রউফ পাশা, ধর্ম ও সমাজ সেবা সম্পাদক আবু সাঈদ মো. শাহরিয়া চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেইন, সাদস্যিক সম্পাদক রুবেজ সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা রহমান ইতি, কার্যকরী সদস্য মোহাম্মদ আবিদ হোসেন মোল্লা, মোহাম্মদ আবু ফজর, শাহজাহান শফিক, হুমায়ূন কবির সোহেল, মো. আনোয়ারুল আলম ভূঁইয়া, চৌধুরী এম. মুমিত তানিম, সালাহ উদ্দিন ও মোহাম্মদ মাসুদ বেগ।

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনকের নতুন কমিটির সদস্যরা
বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক ইনকের নতুন কমিটির সদস্যরা

নবনির্বাচিত কর্মকর্তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করেন এবং তারা কমিউনিটির কল্যাণে সহযোগিতাসহ সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

গত ২৯ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক’র নির্বাচনে সামাদ-টিপু প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়। ব্রঙ্কসের ১ম ও প্রাচীন এ সংগঠনটি দীর্ঘ দু’যুগেরও বেশি সময় ধরে গঠনতান্ত্রিক ধারাবাহিকতা এবং ঐহিত্য অক্ষুন্ন রেখে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্যো রাথেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মো. শামীম আহমেদ, ইভেন্ট কমিটির আহবায়ক ও সংগঠনের সিনিয়র সহ সভাপতি আমিনুল হক চুন্নু, সদস্য সচিব গোলাম মোহিত ও সাংগঠনিক সম্পাদক বশীর মিয়া।

উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আহিয়া, আব্দুস সহিদ, মাহবুব আলম, সাবেক সভাপতি ও নির্বাচন কমিশনার মোঃ শামীম মিয়া, কমিশনার বীর মুক্তিযোদ্ধা আবু কায়ছার চিস্তি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সাইদ আশরাফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, মামুন’স টেউটোরিয়ালের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও শেখ আল মামুন, আহাদ এন্ড কোঃ এর প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আহাদ আলী সিপিএ, সার্জেন্ট বিলাল ইসলাম, আলহাজ্জ কফিল আহমেদ চৌধুরী, জালাল উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনকের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম, কমিউনিটি এক্টিভিস্ট মখন মিয়া, সদর উদ্দিন, আফজল আলী, মাহবুবুর রহমান চৌধুরী, রেজা আব্দুল্লাহ, সাংবাদিক শামীম আহমেদ, শফিকুল ইসলাম, এমবি তুষার প্রমুখ।

অনুষ্ঠানে প্রবাসী প্রজন্ম সাদিয়া ও ফাতিমার সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা, ফলাফল ঘোষণা এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় ৩২ জন ছেলে-মেয়ে অংশ নেয়। বিচারকদের মধ্যে ছিলেন মোহাম্মদ ফোফানা, আব্দুর রহমান, সৌমারে, সিনা সালেহ, ইমান মাহমুদ।

অনুষ্ঠানে ২২ বছর ধরে নিষ্ঠার সাথে সংগঠনের দায়িত্ব পালনের জন্য সাবেক সিনিয়র সহ সভাপতি তৌফিকুর রহমান ফারুককে লাইফ টাইম এয়ার্ড প্রদান করা হয়। তার পক্ষে তার মেয়ে মারিয়াম তৌফিক সনদ ও ক্রেস্ট গ্রহন করেন।

ইফতার মাহফিলে কমিউনিটি, দেশ, জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সার ছিল মার্কস হোম কেয়ার, স্পন্সর স্টারলিং ডায়গনস্টিক সেন্টার, আহাদ এন্ড কোঃ, খলিল বিরিয়ানী, এ রব দলা মিয়া এন্ড আনয়ারুন নাহার ফাউন্ডেশন, গোল্ডেন প্যালেস এন্ড কাটারিং এবং পার্কচেষ্টার ব্রঙ্কস রিয়েল এস্টেট।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!